বাংলা নিউজ > বায়োস্কোপ > Ira-Nupur: ফিটনেস কোচের সঙ্গে বাগদান আমির কন্যার, প্রাক্তন বউদের নিয়ে অনুষ্ঠানে শামিল নায়ক

Ira-Nupur: ফিটনেস কোচের সঙ্গে বাগদান আমির কন্যার, প্রাক্তন বউদের নিয়ে অনুষ্ঠানে শামিল নায়ক

ইরা-নুপুরের বাগদান

Ira Khan-Nupur Shikhare engagement: অফ-শোল্ডার লাল গাউনে ঝলমল করলেন ইরা। বয়সে দ্বিগুণ ফিটনেস কোচের সঙ্গেই আংটি বদল সারছেন আমির কন্যা। 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা আমির কন্যা, ইরা খান। নিজের প্রেম সম্পর্ক কোনওদিন লুকিয়ে রাখেননি। বরং বেশ ফিল্মি কায়দায় সবসময়ই প্রেম জাহির করেছেন। ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গে প্রায় দু-বছর ধরে চুটিয়ে প্রেম করছেন ইরা। পরস্পরকে আংটি আগেই পরিয়েছিলেন তাঁরা, তবে এবার পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে ঘটা করে বাগদান সারলেন এই প্রেমিক জুটি।

শুক্রবার মুম্বইয়ে বসেছে ইরা-নূপুরের এনগেজমেন্ট সেরেমানি। আর এই বিশেষ দিনে একছাদের তলায় পাওয়া গেল পুরো খান পরিবারকে। আমির খান এবং তাঁর দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাও-এর দেখা মিলল হাসিমুখে। হবু জামাইয়ের সঙ্গে পাপারাৎজিদের ক্যামেরার জন্য পোজও দিলেন কিরণ। আমির খানের প্রথম সন্তান ইরা। অভিনেতা ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর মেয়ে ইরা। 

এদিনের অনুষ্ঠানে আমিরের মা জিনাত হুসনের সঙ্গে হাজির হন কিরণ। অন্যদিকে মেয়ের আংটি বদলের অনুষ্ঠানের যাবতীয় ব্যপস্থাপনা খতিয়ে দেখলেন আমির। এদিন বেইজ কুর্তা এবং ধুতিতে পাওয়া গেল আমিরকে। পৌঁছেছিলেন ইরা তুতো দাদা, প্রাক্তন অভিনেতা ইমরান খান এবং মনসুর খানও। বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিলেও বোনের খুশিতে শামিল ইমরান।

এদিনের গোটা লাইমলাইট ছিল ইরা আর নূপুরের উপর। লাল রঙা কাঁধ খোলা গাউনে ঝলমল করলেন আমির কন্যা। সাদা-কালো ট্যাক্সিডোতে সেজেছেন নূপুর। হাতে হাত ধরে হাঁটলেন দুজনে, যুগলকে ভালোবাসা আর আর্শীবাদে ভরিয়ে দিল সকলে।

ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। ফিটনেসের ট্রেনিং নিতে গিয়েই নূপুরের সঙ্গে মন দেওয়া-নেওয়া ইরা খানের। কোডিভ লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। ২০২১ সালের ভ্যালেন্টাইন্স উইকে সম্পর্কে শিলমোহর দেন দুজনে।

ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর। এরপর নুপূরের সঙ্গে ইরার প্রেমের কাহিনি শুরু। পর্দার সামনে নয়, বরং পর্দার পিছনেই কাজ করতে আগ্রহী ইরা। বেশ কয়কে বছর আগেই একটি নাটক পরিচালনা করেছেন আমির কন্যা। অভিনেত্রী হওয়ার কোনও ইচ্ছাই তাঁর নেই তা স্পষ্ট করে দিয়েছেন ইরা খান।

 

বন্ধ করুন