বাংলা নিউজ > বায়োস্কোপ > গার্লফ্রেন্ড ইরাকে ইম্প্রেস করতে ছবি আঁকলেন নূপুর শেখর, মুগ্ধ আমির কন্যা
ইরা আর নূপুর

গার্লফ্রেন্ড ইরাকে ইম্প্রেস করতে ছবি আঁকলেন নূপুর শেখর, মুগ্ধ আমির কন্যা

  • নূপুরের আঁকা ছবিতে মুগ্ধ ইরা।

আংশিক লকডাউনে, মুম্বইতে বাড়িতে আটকে রয়েছেন আমির কন্যা ইরা। সময় কাটছে বয়ফ্রেন্ড নূপুর শেখরের সঙ্গে। তবে দিনের অধিকাংশ সময়ই বিভিন্ন অ্যাক্টিভিটি করে সময় কাটাচ্ছেন তাঁরা। তারই ঝলক শুক্রবার রাতে তুলে ধরলেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা। যেখানে প্রকাশ পেয়েছে নূপুরের শিল্প সত্ত্বা।

একটি স্কেচ করা ছোট শিশুর ছবি ইনস্টাগ্রামে স্টোরি করেন ইরা। ক্যাপশনে জানিয়েছেন, সেটা তাঁর ছোট বেলার ছবি। পাশাপাশি তিনি আরো লিখেছেন, ‘কীভাবে!? জীবনে মাত্র তুমি দু’বার ছবি এঁকেছ! এটা খুব ভালো হয়েছে’। যদিও নূপুর ইরার শেয়ার করা ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হৃদয় এবং আলিঙ্গন করা ইমোজি দিয়ে রি-শেয়ার করেন।

ইরার ইনস্টাগ্রাম স্টোরি
ইরার ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত, করোনার জেরে আংশিক লকডাউনের পথে মুম্বই। দু’দিন আগেই ‘লকডাউন’ হওয়ার আগেই প্রাক প্রস্তুতির পর্ব সেরেছেন ইরা। ‘লকডাউন’ মানেই তিনি একটু বেশি সময় কাটাতে পারবেন বয়ফ্রেন্ড নূপুর শেখরের সঙ্গে। 

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে বয়ফ্রেন্ড নূপুরের সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইরা। পাশাপাশি ক্যাপশনে লেখেন, ‘লকডাউনের জন্য প্রস্তুত’। ছবিতে প্রেমিক জুটিকে খুনসুটি, মজার ভঙ্গি করে দেখা গেছে। 

ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। একাধারে ইরারও ফিটনেস ট্রেনারও নূপুর। লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মহাবালেশ্বরের ফার্ম হাউজে একসঙ্গে সময় কাটাতে গিয়েছে ইরা আর নূপুরকে। এরপরই চলতি বছরে প্রেমের সপ্তাহে সম্পর্কে শিলমোহর দেন দুজনে।

বন্ধ করুন