বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিককে লাথি-ঘুসি মেরে অবশেষে ‘Sorry’ বললেন ইরা, জমে উঠেছে আমির কন্যার প্রেম
ফিটনেস কোচ নুপূরের সঙ্গে প্রেম করছেন ইরা খান
ফিটনেস কোচ নুপূরের সঙ্গে প্রেম করছেন ইরা খান

প্রেমিককে লাথি-ঘুসি মেরে অবশেষে ‘Sorry’ বললেন ইরা, জমে উঠেছে আমির কন্যার প্রেম

  • বয়ফ্রেন্ড যখন হয় ফিটনেস ট্রেনার তখন….

মাসখানেক আগেই ফিটনেস কোচ নূপূর শিখরের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছেন আমির কন্যা ইরা খান। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামেশাই মাখোমাখো ছবি পোস্ট করে থাকেন এই প্রেমিক জুটি। দিন কয়েক আগেই শরীরে শরীর ডুবিয়ে মহারাষ্ট্রে জারি লকডাউন উদযাপন করতে দেখা গিয়েছিল ইরা-নূপূরকে। এবার প্রেমিককে কষিয়ে ঘুসি আর লাথি মারতে দেখা গেল ইরাকে। না, না সত্যিকারের লাথি বা ঘুসি নয়, কিক বক্সিংয়ের প্র্যাক্টিস করতে করতে বয়ফ্রেন্ডকে লাথি বা ঘুসি মারতে দেখা গেল ইরাকে। সেই ভিডিয়ো লেন্সবন্দি করে ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন আমির খানের মেয়ে।

ভিডিয়োতে ইরাকে দেখা গেল গোলাপি রঙের স্পোর্টস টপ ও কালো লেগিংসে, অন্যদিকে নূপূরের পরনে ছিল সাদা ভেস্ট ও কালো শর্টস। ভিডিয়োর ক্যাপশনে ইরা সাফ জানান, ‘আমার দ্বারা কিক বক্সিং হবে না’। কিং বক্সিংয়ের মামলায় একেবারেই আনাড়ি ইরা,তা বেশ বোঝা যাচ্ছে, এই কারণে নূপূরের কাছে ক্ষমা চাইতেও দেখা যায় ইরাকে। ভিডিয়োর শেষে একে পরকে ভালোবাসার আগলে জড়িয়ে ধরেন দুজনে। 

সবে ২৩ বছরে পা রেখেছেন ইরা খান। গত বছর নভেম্বর থেকেই ইরা-নূপূরের প্রেম নিয়ে গুঞ্জন জারি ছিল বি-টাউনে। ফেব্রুয়ারি মাসে প্রেমের সপ্তাহেই নূপূরকে ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করে নেন ইরা খান।

আমির খানের মেয়ে ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। নিউইয়র্কের মিউজিক কম্পোজার, প্রযোজক ও সংগীতশিল্পী মিশাল কৃপালানির সঙ্গে দু’বছরের প্রেম সম্পর্ক ছিল তাঁর। এরপর নুপূরের সঙ্গে ইরার প্রেমের কাহিনি শুরু। ইরার পাশাপাশি আমির খানেরও ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। গত বছরের শুরু থেকেই নূপুর শিখরের সঙ্গে ডেটিং করছেন ইরা খান এমনটাই জানা গিয়েছে।

বন্ধ করুন