বাংলা নিউজ > বায়োস্কোপ > আমির খানের ছবির এই গায়কের বিরুদ্ধে হয়েছিল ধর্ষণের মামলা, পেতেন না কাজ! তারপর?
অঙ্কিত তিওয়ারি জানিয়েছেন বিতর্কের জেরে ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁর কেরিয়ার।

আমির খানের ছবির এই গায়কের বিরুদ্ধে হয়েছিল ধর্ষণের মামলা, পেতেন না কাজ! তারপর?

 ধর্ষণের অভিযোগে মুম্বইয়ের ভার্সোভা থানা এলাকা থেকে গ্রেফতার হয়েছিলেন অঙ্কিত তিওয়ারি।।

সাল ২০১৪। সেই সময়ের বলিপাড়ার অন্যতম 'হট প্রপার্টি' ছিল গায়ক, সুরকার অঙ্কিত তিওয়ারি। ততদিনে ফিল্মফেয়ার পুরস্কার তাঁর ঝুলিতে। 'এক ভিলেন', 'আশিকি ২', 'সিংঘম রিটার্নস' এর মতো সব ব্লকব্লাস্টার ছবিতে দিয়েছেন সুর, গেয়েছেন গান। আমির খান-এর 'পিকে' ছবিতেও গেয়ে ফেলেছিলেন গান। এরপর ওই বছরই প্রাক্তন প্রেমিকা তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন। অবশ্য ২০১৭ সালে আদালতে নির্দোষ প্রমাণ হয়েছেন তিনি। তবে ওই অভিযোগের পর থেকেই ভাঁটা এসেছে তাঁর কেরিয়ারে। সম্প্রতি, নবভারত টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে অংকিত বলেছেন, 'সেই মামলার জন্যই তিনি আর কাজের সুযোগ পাচ্ছেন না।'

অঙ্কিত আরও বলেছেন, 'মানুষজন আমার সঙ্গে স্রেফ কাজ করা বন্ধ করে দিলেন, মুখ ঘুরিয়ে নিলেন। কেউ কোনও কারণও অবশ্য দেননি। শুধু দেখতাম, বহু প্রজেক্ট থেকে পরপর আমার নাম ছেঁটে ফেলা হচ্ছে। এমনও হয়েছে প্রস্তাব পাওয়া কোনও কাজ প্রায় শেষ করে এনেছি, সেটিও বাতিল হয়ে গিয়েছিল। বহু বহু লোকসান হয়েছে।' সামান্য থেমে অঙ্কিত আরও জানান তাঁর মানে এই নয় যে তিনি ফুরিয়ে গিয়েছেন কিংবা হেরে গিয়েছেন।

গায়ক-সুরকারের কথায়, 'আমি হার মানিনি। যতটুকু সুযোগ তাঁর কাছে আছে, এসেছে তা দিয়েই লড়াই চালাবেন। আমি বুঝেছি আসল বন্ধু কে এবং করা। কঠিন সময় সবার আসল চেহারাটা বোঝা যায়। এই মুহূর্তেও ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষ আমার হাত ছাড়েননি, তাঁদেরকে আজ আমি আমার পরিবার বলতে পারি।

উল্লেখ্য, ২০১৪ সালে মুম্বইয়ের ভার্সোভা থানা এলাকায় অঙ্কিত গ্রেফতার হন ওই ধর্ষণের অভিযোগে। পরে অবশ্য জামিনে ছাড়াও পান তিনি। এরপর মামলা দায়ের হয় তাঁর নাম। এরপর ২০১৭ সালের এপ্রিল মাসে প্রমাণের অভাবে তাঁকে এই মামলা থেকে মুক্তি দেয় আদালত।

বন্ধ করুন