বাংলা নিউজ > বায়োস্কোপ > আমির খানের ছবির এই গায়কের বিরুদ্ধে হয়েছিল ধর্ষণের মামলা, পেতেন না কাজ! তারপর?

আমির খানের ছবির এই গায়কের বিরুদ্ধে হয়েছিল ধর্ষণের মামলা, পেতেন না কাজ! তারপর?

অঙ্কিত তিওয়ারি জানিয়েছেন বিতর্কের জেরে ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁর কেরিয়ার।

 ধর্ষণের অভিযোগে মুম্বইয়ের ভার্সোভা থানা এলাকা থেকে গ্রেফতার হয়েছিলেন অঙ্কিত তিওয়ারি।।

সাল ২০১৪। সেই সময়ের বলিপাড়ার অন্যতম 'হট প্রপার্টি' ছিল গায়ক, সুরকার অঙ্কিত তিওয়ারি। ততদিনে ফিল্মফেয়ার পুরস্কার তাঁর ঝুলিতে। 'এক ভিলেন', 'আশিকি ২', 'সিংঘম রিটার্নস' এর মতো সব ব্লকব্লাস্টার ছবিতে দিয়েছেন সুর, গেয়েছেন গান। আমির খান-এর 'পিকে' ছবিতেও গেয়ে ফেলেছিলেন গান। এরপর ওই বছরই প্রাক্তন প্রেমিকা তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন। অবশ্য ২০১৭ সালে আদালতে নির্দোষ প্রমাণ হয়েছেন তিনি। তবে ওই অভিযোগের পর থেকেই ভাঁটা এসেছে তাঁর কেরিয়ারে। সম্প্রতি, নবভারত টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে অংকিত বলেছেন, 'সেই মামলার জন্যই তিনি আর কাজের সুযোগ পাচ্ছেন না।'

অঙ্কিত আরও বলেছেন, 'মানুষজন আমার সঙ্গে স্রেফ কাজ করা বন্ধ করে দিলেন, মুখ ঘুরিয়ে নিলেন। কেউ কোনও কারণও অবশ্য দেননি। শুধু দেখতাম, বহু প্রজেক্ট থেকে পরপর আমার নাম ছেঁটে ফেলা হচ্ছে। এমনও হয়েছে প্রস্তাব পাওয়া কোনও কাজ প্রায় শেষ করে এনেছি, সেটিও বাতিল হয়ে গিয়েছিল। বহু বহু লোকসান হয়েছে।' সামান্য থেমে অঙ্কিত আরও জানান তাঁর মানে এই নয় যে তিনি ফুরিয়ে গিয়েছেন কিংবা হেরে গিয়েছেন।

গায়ক-সুরকারের কথায়, 'আমি হার মানিনি। যতটুকু সুযোগ তাঁর কাছে আছে, এসেছে তা দিয়েই লড়াই চালাবেন। আমি বুঝেছি আসল বন্ধু কে এবং করা। কঠিন সময় সবার আসল চেহারাটা বোঝা যায়। এই মুহূর্তেও ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষ আমার হাত ছাড়েননি, তাঁদেরকে আজ আমি আমার পরিবার বলতে পারি।

উল্লেখ্য, ২০১৪ সালে মুম্বইয়ের ভার্সোভা থানা এলাকায় অঙ্কিত গ্রেফতার হন ওই ধর্ষণের অভিযোগে। পরে অবশ্য জামিনে ছাড়াও পান তিনি। এরপর মামলা দায়ের হয় তাঁর নাম। এরপর ২০১৭ সালের এপ্রিল মাসে প্রমাণের অভাবে তাঁকে এই মামলা থেকে মুক্তি দেয় আদালত।

বায়োস্কোপ খবর

Latest News

প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.