বাড়ি > বায়োস্কোপ > লাল সিং চড্ডা মু্ক্তির নতুন তারিখ জানালেন আমির খান, ছবিতে রয়েছেন করিনা কাপুরও
লাল সিং চড্ডার লুকে আমির (ছবি-ইনস্টাগ্রাম)
লাল সিং চড্ডার লুকে আমির (ছবি-ইনস্টাগ্রাম)

লাল সিং চড্ডা মু্ক্তির নতুন তারিখ জানালেন আমির খান, ছবিতে রয়েছেন করিনা কাপুরও

  • লাল সিং চড্ডার শ্যুটিংয়ে আপতত তুরস্ক পৌঁছেছেন আমির খান।
  • ২০২০ নয় ২০২১-এর ক্রিসমাসে মুক্তি পাবে লাল সিং চড্ডা। 

করোনার জেরে এক বছর পিছিয়ে গেল আমির খানের পরবর্তী ছবি লাল সিং চড্ডার মুক্তি। ২০২০-র ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছবি এই ছবির। তবে এক বছর পর, অর্থাত্ ২০২১-এর ডিসেম্বরে মুক্তি পাবে লাল সিং চড্ডা, সোমবার জানাল টিম আমির খান। এদিন আমির খান প্রোডাকশনের তরফে আনুষ্ঠানিক প্রেস বিবৃতিতে এই খবর জানানো হয়। করোনা সংকটের করোনা সংকটের কারণেই লাল সিং চড্ডার শ্যুটিং ব্যাহত হয়েছে। দীর্ঘদিন শ্যুটিং আটকে থাকার পর অবশেষে লাল সিং চড্ডার বাকি অংশের শ্যুটিংয়ে তুরস্ক উড়ে গিয়েছেন আমির খান। সেই ছবিও প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিক্রেট সুপারস্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন। তুরস্ক এয়ারপোর্টে ছাইরঙা টি-শার্ট, চোখে চশমা এবং মাস্কে ঢাকা মুখে দেখা মিলেছে আমির খানের। এই প্যানডেমিক পরিস্থিতিতেও অনুরাগীদের আবদান মেটাতে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেল বলিউডের মিস্টার পারফেকশানিস্টকে। 

এই ছবির মুক্তি পিছানোর ইঙ্গিত আগেই দিয়েছিলেন লেখক অতুল কুলকার্নি। তবে এক বছর দেরিতে সামনে আসবে এই ছবি সেটা বোধহয় কল্পনা করেননি আমির ভক্তরা।  

হলিউডের জনপ্রিয় ছবি, ফরেস্ট গাম্পের (১৯৯৪) অফিসিয়্যাল রিমেক লাল সিং চড্ডা। এক শিখ ব্যক্তির গোটা দেশের যাত্রার গল্প ফুটে উঠবে এই ছবিতে। রঙ দে বসন্তির শ্যুটিং চলাকালীন অতুল জানতে পেরেছিলেন আমিরের অন্যতম প্রিয় ছবি ফরেস্ট গাম্প। তারপরই ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হাঙ্কসের এই কালজয়ী ছবিকে ভারতীয় প্রেক্ষাপটে লেখা শুরু করেন অতুল। চার বছর পর ২০১০ সালে ছবির চিত্রনাট্য শুনেছিলেন আমির।ছবির সত্ত্ব কিনতে পেরিয়ে যায় প্রায় এক দশক। ২০১৯ সালের জন্মদিনে আমির খান এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন।

এই ছবিতে নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, এই চরিত্রটাকে দেখলেই আপনি ভালোবাসবেন। লাল সিং চড্ডা ভীষণ সরল..কোনও বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। ও এমন একজন যে তোমার সঙ্গে মুহূর্তে একটা সংযোগ স্থাপন করে ফেলবে। যদি না আমি খুব বাজে অভিনয় কর.. তাহলে বিষয়টা অন্য হবে। চরিত্রটা এতটাই মজবুতভাবে লেখা যে আপনি দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন’।

লাল সিং চড্ডায় আমির খানের বিপরীতে দেখা মিলবে করিনা কাপুর খানের।এর আগে থ্রি ইডিয়টস, তলাশের মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন আমির-করিনা।ছবিতে রবিন রাইট অভিনীত চরিত্রটিতে দেখা যাবে করিনাকে। তিন নম্বর বার রুপোলি পর্দায় এই জুটিতে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। 

বন্ধ করুন