বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: 'ওভার অ্যাক্টিং-এর ৫০ টাকা কাটো', ‘লাল সিং চড্ডা’ আমিরের কান্না দেখে মিমের বন্যা
আমিরের কান্নায় মন ভিজলো না

Aamir Khan: 'ওভার অ্যাক্টিং-এর ৫০ টাকা কাটো', ‘লাল সিং চড্ডা’ আমিরের কান্না দেখে মিমের বন্যা

  • লাল সিং চড্ডার গল্প শুনতে শুনতে চোখে জল আমিরের। টি-শার্ট দিয়ে মুছলেন চোখের জল, ভিডিয়ো দেখে মিমের ছয়লাপ নেটপাড়ায়। 

চার বছর পর রুপোলি পর্দায় ফিরছেন আমির খান। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর ব্যর্থতা ভুলে এবার ‘লাল সিং চড্ডা’ হয়ে সিলভার স্ক্রিনে ধরা দেবেন মিস্টার পারফেকশানিস্ট। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়্যাল রিমেক এই ছবি।

ছবির মুক্তিতে আর এক মাসও বাকি নেই। আমিরি কামব্যাক নিয়ে বেজায় এক্সাইটেড দর্শক। ছবির গানগুলি ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। গানের পর সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো। সেখানে ধরা পড়েছে লাল সিং চড্ডার দুনিয়া। ছবির স্ক্রিপ্ট রিডিং সেশনের একটি মুহূর্তে রীতিমতো কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে আমিরকে। কো-স্টার করিনা এবং প্রাক্তন স্ত্রী কিরণের পাশে বসে ঝরঝরিয়ে কাঁদলেন আমির।

সোশ্যাল মিডিয়ায় আমিরের ছবির এই নেপথ্যের দৃশ্য ভাইরাল। এটিকে নিয়ে মিমের ছয়লাপ নেটমাধ্যমে। একদিকে নেটিজেনদের নজর কাড়ছে করিনার ঢুলু ঢুলু চোখ, আর আমিরের কান্নাভেজা চোখ।

ওই দৃশ্যের স্ক্রিনশট শেয়ার করে একজন লেখেন, ‘করিনা ঘুমিয়ে পড়েছে কেন? নিজের একইরকম অ্যাক্টিং আর একই এক্সপ্রেশন দেখে?’

অপর একজন লেখেন, ‘এত্ত বোরিং সিনেমা নাকি? করিনা তো ঘুমোচ্ছে’। অপর একজন আমিরকে কটাক্ষ করে লেখেন, ‘ইন্ডাস্ট্রির অন্যতম ওভার রেটেড অভিনেতা। ওঁ যে সব চরিত্রগুলো করে, সহজেই অন্য কোও অভিনেতা করতে পারবে’।

আসলে মোটেই ছবির কোনও দৃশ্যে দেখে কাঁদেননি আমির। ছবির 'টেবিল রিড সেশন' চলছিল ওই সময়। অর্থাৎ সকল কলাকুশলীর উপস্থিতি ছবির স্ক্রিনপ্লে এবং ডায়লগগুলি অভিনেতারা নিজেরা পড়ে শোনাচ্ছিলেন। বলা যায়, প্রত্যেকে নিজেদের পাঠ মুখস্থ শোনাচ্ছিলেন।

আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি।

 

বন্ধ করুন