বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: কিরণ-রিনা ভালো, ডিভোর্সের দোষ নিজের ঘাড়ে টেনে যা জানিয়েছিলেন আমির…
বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে যখন নিজেকেই দায়ি করেছিলেন আমির। 

Aamir Khan: কিরণ-রিনা ভালো, ডিভোর্সের দোষ নিজের ঘাড়ে টেনে যা জানিয়েছিলেন আমির…

  • নিজের দুটি ডিভোর্সের কারণ হিসেবে নিজেকেই দোষি করেছেন আমির খান। 

সোমবার নিজের ৫৭তম জন্মদিন পালন করছেন আমির খান। আপাতত তাঁর আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির জন্য খবরে আছেন আমির। যদিও সঙ্গে খবরে থাকার আরেক কারণ হল আমির খানের ব্যক্তিগত জীবন। গত বছরই কিরন রাও-য়ের সাথে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির। তারপর অনেকেইউ কটাক্ষ করেন এই নিয়ে তাঁকে। কঙ্গনা রানাওয়াত তো আমিরের উপর জুড়েন ‘ডিভোর্স স্পেশ্যালিস্ট’-র ট্যাগ।

তবে নিজের দু'-দুটো ডিভোর্সের জন্য এক সাক্ষাৎকারে নিজেকেই দোষি করেছিলেন আমির। তিনি জানিয়েছিলেন, ‘নিজের কাঁধে দায়িত্ব’ নিতে না পারার জন্যই এই বিচ্ছেদ হয়। প্রসঙ্গত, প্রথম স্ত্রী রিনা দত্তের সাথে আমিরের বিবাহিত জীবন ছিল ১৬ বছরের। দুই সন্তান হয় তাঁদের জুনায়েদ ও ইরা। এরপর আমির বিয়ে করেন কিরণ রাওকে। বিয়ের ১৫ বছরের মাথায় বিচ্ছেদ হয় এবারে। আমির ও কিরণের ছেলের নাম আজাদ রাও খান।

আমির নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি আসলে ঠিক করে দায়িত্ব নিতে পারিনি… যখন ১৮ বছর বয়স ছিল অভিনয়ে পা রাখি। তারপর অভিনয় শিখতে, নতুন নতুন কাজ করতে, নিজেকে নতুন করে আবিষ্কার করতেই সময় কেটে গিয়েছে। আমার চারপাশের মানুষগুলোর প্রতি যে আমার কিছু দায়িত্ব আছে, সেটাই ভুলে গিয়েছিলাম।’

কাজের সূত্রে, বিগত কয়েকটা বছরে একটানা হিট দেওয়ার পর ২০১৮ সালে ফ্লপ হয় আমিরের সিনেমা ‘ঠগস অফ হিন্দোস্তান’। এবার অপেক্ষা ‘ফরেস্ট গাম্প’-র বলিউড ভার্সন ‘লাল সিং চাড্ডা’ মুক্তির। সেখানে আমিরকে দেখা যাবে করিনা কাপুরের সাথে।

বন্ধ করুন