বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan-Ravi Shastri: ‘যে কোনও IPL দল লুফে নেবে’, আমিরের ব্যাটিংয়ে মুগ্ধ রবি শাস্ত্রী, দিলেন টিপসও
রবি শাস্ত্রীর প্রতিক্রিয়া

Aamir Khan-Ravi Shastri: ‘যে কোনও IPL দল লুফে নেবে’, আমিরের ব্যাটিংয়ে মুগ্ধ রবি শাস্ত্রী, দিলেন টিপসও

  • ‘নেটে তো দেখে দুর্দান্ত লাগছে। ফুটওয়ার্কের উপর আরেকটু কাজ করতে হবে, তবে..', আমির খানের ব্যাটিং দেখে মুগ্ধ টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ। 

‘আইপিএল দলে সুযোগ হবে?’ দিন কয়েক আগে আমির খান ব্যাটিং করতে করতেই এই প্রশ্ন রেখেছিলেন। নিমেষে ভাইরাল হয় সেই ভিডিয়ো। এবার আমিরের সেই ভিডিয়ো নিয়ে মতামত রাখলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ, রবি শাস্ত্রী। ৫৬ বছর বয়সী আমিরের ক্রিকেট স্কিলে মুগ্ধ শাস্ত্রী।

আমির খান প্রোডাকশন হাউসের তরফে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল সেই ভিডিয়ো। ক্রিকেট খেলতে খেলতেই আমির বলেন, ‘২৮ তারিখ তোমাদের একটা গল্প শোনাব’। আর তারপর নিজের প্রোডাকশনের ছেলেদের প্রশ্ন করেন, ‘আইপিএলে চান্স পাব?’

সম্প্রতি স্টার স্পোর্টসের তরফে একটি ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানে হোস্ট যতীন প্রশ্ন রাখেন, ‘রবি ভাই, আমির খান কি আইপিএল-এ খেলার সুযোগ পাবেন?’ প্রত্যুত্তরে রবি শাস্ত্রী বলেন, ‘নেটে তো দেখে দুর্দান্ত লাগছে। ফুটওয়ার্কের উপর আরেকটু কাজ করতে হবে। কিন্তু বেশিরভাগ দলেই জায়গা হয়ে যাবে’। ১৯৮১ সাল থেকে টানা ১৯৯২ সাল পর্যন্ত ভারতের জাতীয় দলে খেলেছেন রবি শাস্ত্রী। দেশের জার্সিতে ৮০টি টেস্ট ম্যাচ এবং ১৫০টি একদিবসীয় ম্যাচ খেলেছেন তিনি। পরবর্তীতে ২০১৭ থেকে ২১ সাল পর্যন্ত, পাঁচ বছর মেন ইন ব্লু-র কোচিং-এর দায়িত্ব সামলেছেন।

আপতত দর্শক মুখিয়ে রয়েছে ‘লাল সিং চড্ডা’ হিসাবে পর্দায় আমির খানকে দেখতে। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অদ্বৈত চন্দন। হলিউডের আইকনিক সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এই ছবি। ‘লাল সিং চড্ডা’য় ফের একবার করিনা কাপুর খানের সঙ্গে জুটি বেঁধেছেন আমির। করোনার জেরে বারবার পিছিয়েছে এই ছবির মুক্তি, অবশেষে চলতি বছর ১১ ডিসেম্বর মুক্তি পাবে 'লাল সিং চড্ডা’।

 

বন্ধ করুন