বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমপক্ষের সন্তানদের নিয়ে লাঞ্চ ডেটে আমির, ইরা,জুনেইদকে দেখে মুগ্ধ অনুরাগীরা
ইরা, জুনেইদের সঙ্গে লাঞ্চ ডেটে আমির
ইরা, জুনেইদের সঙ্গে লাঞ্চ ডেটে আমির

প্রথমপক্ষের সন্তানদের নিয়ে লাঞ্চ ডেটে আমির, ইরা,জুনেইদকে দেখে মুগ্ধ অনুরাগীরা

  • ইরা, জুনেইদের সঙ্গে মধ্যহ্নভোজে গিয়ে লেন্সবন্দি আমির খান।

ছেলে জুনেইদ ও মেয়ে ইরাকে নিয়ে লাঞ্চ ডেটে গেলেন অভিনেতা আমির খান। বুধবার মুম্বইয়ে এক রেস্তোরোঁর বাইরে ছেলে-মেয়ের সঙ্গে পাপারাৎজিদের ক্যামেরার লেন্সবন্দি হন আমির। 

এদিন নীল টি-শার্টের সঙ্গে, নীল প্যন্ট পরে দেখা যায় আমিরকে। অন্যদিকে ইরাকে দেখা যায় হলুদ টি-শার্টের সঙ্গে কালো হট প্যান্টে। জুনেইদকে দেখা যায় সাদামাটা নীল রঙের শার্টের সঙ্গে প্যান্ট পরে। কোভিড আবহে সব রকম বিধি মেনে মুখে মাস্ক পরে রেস্তোরাঁয় গিয়েছিলেন তাঁরা। 

আমিরের সঙ্গে মেয়ে ইরাকে প্রায়ই মুম্বইতে একসঙ্গে দেখা যায়। তবে ছেলে জুনেইদের সঙ্গে আমিরকে খুব কমই একসঙ্গে নজরে আসে। সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট হতেই নেটিজেনরা নানা কমেন্ট করেন। কেউ লেখেন, ‘দারুণ... ধন্যবাদ... খুব কমই তাঁদের একসঙ্গে দেখা যায়’। আবার কেউ লিখেছে, ‘আমিতো প্রথমবার দেখলাম’।

ইরা, জুনেইদের সঙ্গে লাঞ্চ ডেটে আমির (ছবি বরিন্দর চ্যাওলা)
ইরা, জুনেইদের সঙ্গে লাঞ্চ ডেটে আমির (ছবি বরিন্দর চ্যাওলা)

আমিরের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তর ঘরের সন্তান জুনেইদ এবং ইরা। বর্তমানে পরিচালক কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ আমির। তাঁদের নয় বছরের একটি পুত্র সন্তান রয়েছে, নাম আজাদ।

শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন আমির পুত্র জুনেইদ। ফেব্রুয়ারিতে ‘মহারাজ’ ছবির শুটিং শুরু করেছেন এই তারকা পুত্র। ব্রিটিশ শাসিত পরাধীন ভারতের প্রেক্ষাপটে ছবির গল্প। উনিশ শতকের গুজরাতি সাংবাদিক কারসানদাস মুলজিকে ঘিরে তৈরি জুনেদের চরিত্র। যশ রাজ ফিল্মসের ব্যানারে, এই ছবির হাল ধরছেন ‘হিচকি’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ মলহোত্রা। ছবির প্রেক্ষাপট জুড়ে  থাকবে স্বাধীনতা পূর্ববর্তী ভারতের গল্প। 

বন্ধ করুন