বাংলা নিউজ > বায়োস্কোপ > লাদাখ ও কার্গিলে শ্যুটিংয়ের জন্য যাবেন 'লাল সিং চাড্ডা'
'লাল সিং চাড্ডা'-রুপী আমির খান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'লাল সিং চাড্ডা'-রুপী আমির খান। ছবি সৌজন্যে - ট্যুইটার

লাদাখ ও কার্গিলে শ্যুটিংয়ের জন্য যাবেন 'লাল সিং চাড্ডা'

  • এবার লাদাখ ও কার্গিলের একাধিক লোকেশনে শ্যুট করা হবে 'লাল ইং চাড্ডা।' সদ্য প্রকাশ্যে আসা আমিরের ঐসব অঞ্চলে নিজের টিমের সঙ্গে শ্যুটিংপর্বের জন্য লোকেশন বাছাইয়ের ছবি থেকেই এই ধারণা বদ্ধমূল হয়েছে।

চলতি বছরেই মুক্তি পাচ্ছে আমির খানের 'লাল সিং চাড্ডা।' তবে মুক্তির ঘোষণা করলেও এখনও ছবির শ্যুটিং শেষ হয়নি নানান কারণে। দীর্ঘ আড়াই বছর ধরে বিভিন্ন ঝঞ্ঝাট পেরোতে হচ্ছে আমিরকে এই ছবির শ্যুটিংয়ের জন্য। মাঝেমধ্যে ফ্লোর এবং সেট থেকে প্রকাশ্যে আসা কিছু ছবি থেকে আঁচ পাওয়া গেছে ছবিতে আমিরের বিভিন্ন লুকের। এর আগে এই ছবির শ্যুটিংয়ের সুবাদে দেশের বিভিন্ন রাজ্যে যেমন শ্যুটিং চালিয়েছেন আমির,তেমনই উড়ে গেছেন বিদেশি লোকেশনেও। যে সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন গত ১৮ বছর ধরে এই ছবি তৈরির স্বপ্ন তিনি দেখে এসেছেন।

'লাল সিং চাড্ডা'-র পোস্টারে আমির খান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'লাল সিং চাড্ডা'-র পোস্টারে আমির খান। ছবি সৌজন্যে - ট্যুইটার

শোনা যাচ্ছে,এবার 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিং লাদাখ ও কার্গিলে সারবেন আমির খান। সম্প্রতি,নিজের টিমের সঙ্গে আমিরের এইসব অঞ্চলে লোকেশন 'রেকি'-র ছবি প্রকাশ্যে এসেছে। এরপরেই প্রশ্ন উঠেছে তবে কি এবার 'লাল সিং চাড্ডা'-র লক্ষ্য লাদাখ ? বলিপাড়ায় জোর গুঞ্জন,একেবারেই তাই। তবে পর্দায় লাদাখ ও কার্গিলের সিকোয়েন্স খুব বেশিক্ষণের জন্য না হলেও এখানে নাকি ৪৫ দিনের শ্যুটিং শিডিউল ঠিক করেছেন 'মিঃ পারফেকশনিস্ট।' ছবিতে আমিরের সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে জনপ্রিয় দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যকে। দক্ষিণী তারকা বিজয় সেতুপতির এই ছবিতে কাজ করার কথা থাকলেও 'ক্রিয়েটিভ ডিফারেন্স'-এর কারণে নিজেকে এই ছবি থেকে সরিয়ে নেন তিনি। পরবর্তী সময়ে তাঁর জায়গাতেই আসেন নাগা চৈতন্য।

বন্ধ করুন