বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan: রাতের অন্ধকারে ‘বউয়ের সালোয়র’-এ প্রথম স্ত্রী রিনার বাড়িতে দেখা মিলল আমিরের!
আমির খান।
আমির খান।

Aamir Khan: রাতের অন্ধকারে ‘বউয়ের সালোয়র’-এ প্রথম স্ত্রী রিনার বাড়িতে দেখা মিলল আমিরের!

  • আমির খানের ধোতি প্যান্ট আর টি-শার্ট এখন চর্চার বিষয়। 

প্রাক্তন স্ত্রী রিনা দত্তের বাড়ির সামনে দেখা মিলল আমির খানের। সেই সময় ধোতি প্যান্ট আর টি-শার্ট পরেছিলেন বলিউডের এই সুপারস্টার। আর আপাতত নেটপাড়ার চর্চার বিষয় আমিরের এই লুক! যদিও প্রাক্তনের সাথে রাতের অন্ধকারে দেখা করতে যাওয়া নিয়েও মন্তব্য করতে ছাড়েননি অনুরাগীরা। 

আমিরের পোশাক নিয়ে নানা মজার মজার মন্তব্য চোখে পড়ল। ‘রণবীর সিং-র সাথে একরাত কাটানোর পর’, ‘কেন আমির বউয়ের সালোয়ার পরেছে’র মতো মজার মজার কমেন্টও চোখে পড়ল। 

টিনেজে একে-অপরের প্রতিবেশী ছিলেন আমির আর রিনা। ১৯৮৬ সালের ১৮ এপ্রিল গাঁটছড়া বাঁধেন দু'জন। তাঁদের দুই সন্তান ইরা খান ও জুনয়েদ খান। ২০০২ সালে তাঁদের বিচ্ছেদ হয়।

২০১২ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন, ‘রিনা আর আমি ১৬ বছর বৈবাহিক সম্পর্কে ছিলাম। অনেক ছোট বয়সে বিয়ে করায় আমরা একসাথে বড় হয়েছি বলা যেতে পারে। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া আমাদের দু'জনের পক্ষেই খুব কঠিন ছিল। এটা খুব আলাদা একটা সম্পর্ক, আর এখনও আমার হৃদয়ের খুব কাছের। সেই সময় তিন থেকে চার বছর কিরণ (আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ, তাঁদেরও ডিভোর্স হয়েছে চলতি বছরে) সম্পূর্ণ একা ছিলাম আমি। হাতে কোনও কাজও ছিল না। খুব ভেঙে পড়েছিলাম।’

রিনা দত্তের সাথে আমির খান।
রিনা দত্তের সাথে আমির খান।

২০০৫ সালে বিয়ে করেন আমির খান আর কিরণ রাও। শোনা যায় ‘লাগন’ ছবির সেট থেকে ঘনিষ্ঠতা বাড়ে দু'জনের। ২০২১ সালের অগস্ট মাসে ১৫ বছর পর বিচ্ছেদের পথে পাঁটেন তাঁরা। ২০১১ সালের ডিসেম্বরে জন্ম হয়েছিল আমির-কিরণের একমাত্র ছেলে আজাদ রাও খানের। 

টম হ্যাঙ্কর বিখ্যাত ছবি  ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’য় এরপর দেখা যাবে আমির খানকে। এই ছবিরও প্রযোজক আমিরের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ।

বন্ধ করুন