বাংলা নিউজ > বায়োস্কোপ > আমিরের উপর ঘোড়া থেকে উল্টে পড়েছিলেন আয়ুষ, নিজের বিয়েতেই বেইজ্জত সলমনের ভগ্নিপতি!
আয়ুষ শর্মা এবং অর্পিতা খানের বিয়েতে হাজির ছিলেন আমির খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আয়ুষ শর্মা এবং অর্পিতা খানের বিয়েতে হাজির ছিলেন আমির খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

আমিরের উপর ঘোড়া থেকে উল্টে পড়েছিলেন আয়ুষ, নিজের বিয়েতেই বেইজ্জত সলমনের ভগ্নিপতি!

  • সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সলমন খান এবং আয়ুষ শর্মা।

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সলমন খান এবং আয়ুষ শর্মা। দুই বলি-অভিনেতাকে সঙ্গ দিতে দেখা গেছে তাঁর ছবির সহ-অভিনেত্রী মহিমা মাকওয়ানা-কে। ছিলেন 'অন্তিম' এর পরিচালক মহেশ মঞ্জরেকরও। মূলত, 'অন্তিম'-এর ব্যাপারে নানান খুঁটিনাটি বিষয়ে দর্শকদের সামনে তুলে ধরার জন্য ও ছবির প্রচার সারতেই কপিলের শো-তে উপস্থিত হয়েছিলেন এই বলি ব্যক্তিত্বরা। প্রসঙ্গত, কপিলের এই শো এর অন্যতম মুখ্য প্রযোজকের তালিকাতেও বহুদিন ধরে নাম লেখা রয়েছে সলমনের।

'অন্তিম' ছবির একটি গানের সুরে নাচতে নাচতে মঞ্চে প্রবেশ করেন আয়ুষ। শো-এর মাঝে আড্ডা দেওয়ার ফাঁকে কপিলকে আয়ুষ অকপটে জানান যে তাঁর নিজের বিয়েতেই একবার ভারি বেইজ্জত হয়েছিলেন তিনি। সে ঘটনার সাক্ষী ছিলেন আবার আমির খান। ২০১৪ সালে সলমন খানের ছোট বোন অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন 'অন্তিম' ছবির এই তারকা। সেখানেই ঘটেছিল এই 'দুর্ঘটনা'।

আয়ুশের কথায়, 'ঘোড়ায় চেপে বিয়ের মন্ডপের দিকে রওনা দিয়েছি। সঙ্গে রয়েছে বরযাত্রীরা। ইতিমধ্যে বারবার ফোনে শুধু টেক্সট ঢুকছে যে অর্পিতা এখন পুরোপুরি প্রস্তুত হয়নি, রূপসজ্জা ইত্যাদি চলছে তাই আয়ুষ যেন একটু ধীরে আসি। আয়ুষের কথায়, 'আমি থোড়াই নিয়ন্ত্রণ করছিলাম বরযাত্রীদের। ঘোড়ার মতো তাঁরাও নিজেদের মতোই হাঁটছিলেন। যাই হোক, মন্ডপের সামনে হাজির হওয়ার পর কন্যাপক্ষের তরফে বরযাত্রীদের অভিবাদন জানাতে এগিয়ে এসেছিলেন আমির খান স্বয়ং! 

'হাই' বলে হেসে এগিয়ে এসেছিলেন আমার কাছে। জানালেন, ঘোড়া থেকে নামতে সাহায্য করবেন আমি। ভেবেছিলাম আমারও সুবিধে হলো। নামতে যাবো এইসময় কোনওভাবে পায়ের সঙ্গে শেরওয়ানির ওড়না গেল আটকে। টাল হারিয়ে পড়বি তো পড়, পড়লাম একেবারে আমির খানের উপর!' হাসতে হাসতে আয়ুষের সংযোজন, 'সেদিন লজ্জায় মরে গেছিলাম। নিজের বিয়েতেই চোরের মতো মুখ লুকিয়ে ঘুরছিলাম। ভাবছিলাম আমিরের চোখে যেন আর না পড়ে যাই!'

প্রসঙ্গত, ২৬ নভেম্বর মুক্তি পেয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সলমন এবং আয়ুষ। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিতে 'ভাইজান'-কে দেখা যাবে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন আয়ুষ শর্মা।

বন্ধ করুন