বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে হাত রেখে লাঞ্চ ডেটে আমির-কিরণ! দুই প্রাক্তনের কীর্তি দেখে হাঁ নেটপাড়া
ছেলে আজাদ-এর সঙ্গে আমির খান এবং কিরণ রাও। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছেলে আজাদ-এর সঙ্গে আমির খান এবং কিরণ রাও। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হাতে হাত রেখে লাঞ্চ ডেটে আমির-কিরণ! দুই প্রাক্তনের কীর্তি দেখে হাঁ নেটপাড়া

  • চমকে দেওয়াটা প্রায় অভ্যাসে পরিণত করে ফেলেছেন আমির খান এবং কিরণ রাও।এবার হাতে হাত ধরে লাঞ্চ ডেটে বেরোলেন এই দুই ' প্রাক্তন'! সঙ্গে ছিল তাঁদের ছেলে আজাদ।

চমকে দেওয়াটা প্রায় অভ্যাসে পরিণত করে ফেলেছেন আমির খান এবং কিরণ রাও। বিবাহ বিচ্ছেদের ঘোষণা করার পরেও বিভিন্ন ক্ষেত্রে এই প্রাক্তন জুটির কর্মকাণ্ড কিংবা একসঙ্গে হাতে হাত রেখে হাজির হওয়া দেখে চোখ কপালে উঠেছে বি-টাউনের। এবার হাতে হাত ধরে লাঞ্চ ডেটে বেরোলেন এই দুই প্রাক্তন! সঙ্গে ছিল তাঁদের ছেলে আজাদ।

কিরণ-আমির দু'জনেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন একেবারে ক্যাজুয়াল অবতারেই। আমিরকে দেখা গেল গোল গলা কালো রঙের টি শার্ট এবং ডেনিমে। তারকার পাশে চেক জামার সঙ্গে মানান্সই কালো রঙের ট্রাউজার্সে হাজির হয়েছিলেন 'ধোবি ঘাট' এর পরিচালক। বাবা-মায়ের মুডের সঙ্গে তাল মিলিয়ে আজাদকেও দেখা গেল ছিমছাম ক্যাজুয়াল পোশাকেই। সাদা টি শার্ট এবং ধূসর রঙের শর্টসে মা বাবার সঙ্গেই দেখা গেল এই খুদেকে।

ছেলে আজাদকে সঙ্গে নিয়ে লাঞ্চ সারতে বেড়িয়েছিলেন দুই প্রাক্তন তারকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
ছেলে আজাদকে সঙ্গে নিয়ে লাঞ্চ সারতে বেড়িয়েছিলেন দুই প্রাক্তন তারকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রসঙ্গত, রবিবার বড় ঘোষণা সারলেন প্রয়োজক-অভিনেতা আমির খানও। ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল অভিনেতার বহুচর্চিত ছবি ‘লাল সিং চড্ডা’। কিন্তু এদিন আমির খান জানালেন ক্রিসমাসে নয়, আগামী বছর ভ্যালেন্টাইনস ডে-তে রুপোলি পর্দায় হাজির হবেন ‘লাল সিং চড্ডা’।

‘অতিমারীর জন্য কাজে বেশ দেরি হয়েছে, এর জেরেই আমাদের ছবি ক্রিসমাসেে আমরা রিলিজ করতে পারছি না। ২০২২ সালের ভ্যালেনটাইনস ডে আমাদের ছবি মুক্তি পাবে’।

গত জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টেনে আমির খান ও কিরণ রাও নিজেদের বিচ্ছেদের খবর ভাগ করে নিয়েছিলেন। ‘হ্যাপি গো লাকি’ এই জুটির এভাবে আলাদা হয়ে যাওয়ায় বেশ অবাক হয়েছেন অনেকেই । যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, ব্যক্তিগত জীবনে আলাদা হলেও কাজের জায়গায় তাঁরা একসঙ্গে এখনও থাকবেন। ছেলের সমস্ত দায়িত্বও একসাথেই পালন করবেন। যদিও কেন একে-অপরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন সে নিয়ে কিছু জানাননি তাঁরা।

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও আমির ও কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিকবার। কখনও 'লাল সিং চাড্ডা'-র শ্যুটিংয়ে গানের সুরে একসঙ্গে নাচছেন আবার কখনও বা বাকি ইউনিটের সদস্যদের সঙ্গে হইহই করে খেলায় মাতছেন এই দু'জন। এবার ফের একবার একসঙ্গে দেখা গেল আমির-কিরণকে। 

আমির-কিরণের বিচ্ছেদের কারণ প্রসঙ্গে ফ্রি প্রেস জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছিল, বিশ্বস্ত সূত্রে পাওয়া খবরে নাকি জানা গেছে ২০১৯-এই নাকি একে-অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতে শুরু করেছিলেন তাঁরা। একে-অপরের প্রতি কোনও বিদ্বেষ না থাকলেও, অনুভূতি নাকি হারিয়ে গিয়েছিল। একটা বন্ধুত্বের সম্পর্ক শুধু রয়ে গিয়েছিল। তখনই তাঁরা সিদ্ধান্ত নেন পৃথক হওয়ার। এই প্রতিবেদনে আমিরের কো-স্টার ফতিমার কথাও বলা হয়েছে। সূত্রের মতে, ফতিমার সঙ্গে আমিরের সম্পর্কের খবর সত্য! আর তাই একে-অপরের প্রতি ঘৃণা নিয়ে বা অবিশ্বাস নিয়ে না থেকে, আলাদা থাকার কথা ভাবতে শুরু করেছিলেন এই জুটি।

বন্ধ করুন