বাংলা নিউজ > বায়োস্কোপ > ধুতি প্যান্ট-কুর্তা পরে ছেলে আজাদের সঙ্গে বেড়ু বেড়ু করতে গেলেন আমির খান, দেখুন
ছেলে আজাদের সঙ্গে আমির

ধুতি প্যান্ট-কুর্তা পরে ছেলে আজাদের সঙ্গে বেড়ু বেড়ু করতে গেলেন আমির খান, দেখুন

  • সপ্তাহান্তে ছেলের সঙ্গে ছুটি কাটালেন আমির।

ছেলে আজাদ রাও খানের সঙ্গে রবিবার লেন্সবন্দি হন অভিনেতা আমির খান। মুম্বইয়ের এক শপ থেকে বেরোতে দেখা গিয়েছিল দু'জনকে। পাপারাৎজিদের লেন্সবন্দি হন মিস্টার পারফেক্টশনিস্ট। 

দোকানের বাইরে দাঁড়িয়ে থাকা পাপারাৎজি আমিরকে ছবির জন্য পোজ দিতে অনুরোধ করেন। অভিনেতাও রাজি হয়ে যান। তিনি অবশ্য ক্যামেরার জন্য পোজ দেওয়ার আগে নিশ্চিত করেছিলেন আজাদ যেন ঠিক করে গাড়িতে উঠে যায়। এ দিন ব্রাউন রঙের শর্ট কুর্তা পরে দেখা মেলে আমিরের। ধুতি প্যান্ট আর কোলাপুরি জুতো পরেছিলেন। ছবির জন্য পোজ দেওয়ার পর পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়ে গাড়িতে উঠে পড়েন আমির।

আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী পরিচালক কিরণ রাও-এর ছেলে আজাদ। গত বছর জুন মাসে এই জুটি বিচ্ছেদের ঘোষণা করেছিলেন। এক বিবৃতি জারি করে প্রাক্তন তারকা দম্পতি জানিয়েছিলেন, ছেলে আজাদের দায়িত্ব মা-বাবা হিসেবে দু'জনেই পালন করবেন। 

যৌথ বিবৃতিতে আমির খান এবং কিরণ রাও জানিয়েছিলেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী, স্ত্রী নই। তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

ছেলে আজাদের সঙ্গে আমির খান
ছেলে আজাদের সঙ্গে আমির খান

বিবৃতিতে আমির-কিরণ আরও জানিয়েছিলেন, ‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছু সময় আগেই করে ফেলেছিলাম, এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি। আমরা আলাদা থাকলেও আমরা কিন্তু একই পরিবারের অংশ, সেভাবেই আমরা জীবনটা ভাগ করে নেব। আমরা আমাদের সন্তান আজাদের প্রতি সমর্পিত, যাঁকে একসঙ্গেই আমরা বড় করব’।

আমির খান ও কিরণ রাও-এর প্রথম আলাপ 'লগন'-এর সেটে। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়ের ছয় বছর পর জন্ম হয় এই জুটির একমাত্র সন্তান আজাদ রাও খানের। কিরণের আগে রিনা দত্তের সঙ্গে সংসার করেছেন আমির। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর দুই সন্তান- ইরা খান ও জুনেইদ খান।

 

 

বন্ধ করুন