বাংলা নিউজ > বায়োস্কোপ > Junaid Khan-Khushi Kapoor: দিল্লিতে আমির পুত্রর সঙ্গে জমে উঠেছে খুশির প্রেমলীলা! বেদাং কি তবে শ্রীদেবী কন্যার অতীত?

Junaid Khan-Khushi Kapoor: দিল্লিতে আমির পুত্রর সঙ্গে জমে উঠেছে খুশির প্রেমলীলা! বেদাং কি তবে শ্রীদেবী কন্যার অতীত?

দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত?

Junaid Khan-Khushi Kapoor: মুম্বই ছেড়ে দিল্লি উড়ে এসেছেন দুই তারকা সন্তান। রাজধানীতে জমে উঠেছে খুশি-জুনেইদের প্রেমলীলা! ব্যাপারটা কী? 

স্টারকিডরা তাঁদের বাবা-মা'র সৌজন্যে হামেশাই লাইমলাইটে থাকেন। শ্রীদেবীর দুই মেয়েই এখন বলিউডের হিরোইন। আমির খান পুত্র জুনেইদ খানের প্রথম ওটিটি ছবি 'মহারাজ' আইনি জটিলতায় পড়েছে। এর মাঝেই চর্চায় খুশি-জুনেইদের প্রেমলীলা! তবে তা বাস্তবে নয়, পর্দায়। আরও পড়ুন-শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের

খুশি কাপুরের সঙ্গে পর্দায় জমবে জুনেইদের রোম্যান্স। এই মুহূর্তে দিল্লি-এনসিআর অঞ্চলে ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং শুরু হয়েছে। হিন্দুস্তান টাইমসের হাতে এসে এক্সক্লুসিভ তথ্য। সূত্র জানাচ্ছে, ‘প্রথম পর্ব মুম্বাইয়ে শেষ হয়েছে এবং এখন এই জুটির শ্যুটিং চলছে রাজধানীতে। তিন-চার দিন আগে থেকে টিম এখানে শুটিং শুরু করেছে, শিডিউল আরও ১০-১২ দিন চলবে। যদিও পার্শ্ব অভিনেতারা প্রয়োজন অনুসারে শুটিংয়ে যোগ দিচ্ছেন, জুনেইদ এবং খুশি পুরো শিডিউলের জন্য এখানে থাকবেন’। 

এখনও ঠিক হয়নি ছবির নাম। তবে পরিচালকের আসনে রয়েছেন সিক্রেট সুপারস্টার খ্য়াত অদ্বৈত চন্দন। তামিল চলচ্চিত্র লাভ টুডে অফিসিয়্যাল রিমেক এই ছবি। জানা গিয়েছে 'দিলওয়ালো কি শহর' দিল্লিতে মূলত ছবির রোমান্টিক অংশের শ্যুটিং হবে। 

অন্য একটি অভ্যন্তরীণ সূত্র জানিয়েছে যে নয়ডা, গ্রেটার নয়ডা এবং দিল্লির মধ্যে কয়েক দিন অন্তর শুটিং লোকেশনগুলি পরিবর্তিত হবে। ওই সূত্র জানিয়েছেন, 'নয়ডা সেক্টর ৩০, সুন্দর নার্সারি এবং কনট প্লেসের আশেপাশে শুটিং করার পরিকল্পনা রয়েছে টিমের - কলেজের আবহ পেতে নয়ডার একটি বিশ্ববিদ্যালয় ও হস্টেলে কিছু দৃশ্যের শুটিং করা হবে।

প্রসঙ্গত, লাভ টুডে' নামের তামিল ছবিটা বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। মুখ্য চরিত্রে ছিল প্রদীপ রঙ্গনাথন এবং ইভানা। ৫ কোটি বাজেটে তৈরি ছবি আয় করেছিল প্রায় ১৫০ কোটি।

জোয়া আখতারের দ্য আর্চিসের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছে খুশির। ওদিকে চর্চা বাস্তবে ‘দ্য আর্চিস’ কো-স্টার বেদাঙ্গ রায়নার প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন খুশি কাপুর। প্রায়শই বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা মিলছে দুজনের। খুশির প্রতি বেদাঙ্গের কেয়ারিং মনোভাব দেখে অনেকেরই ধারণা এই সম্পর্ক বন্ধুত্বের চেয়ে বেশি কিছু। যদিও বেদাঙ্গের কথায় এটা নাকি শুধুই ‘খাঁটি বন্ধুত্ব’। 

তিনি বলেন, ‘খুশি এবং আমার বন্ধুত্বের অনেক কারণ, অনেক মিল রয়েছে। আমরা একই ধরনের গান পছন্দ করি। এবং আমরা একে অপরকে অনেকদিন ধরে চিনি। তবে আমরা ডেট করছি না। খাঁটি বন্ধুত্ব আমাদের।’

বায়োস্কোপ খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.