বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়, ধনুশের সঙ্গে সারার বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন, ‘আতরঙ্গি' জবাব পরিচালকের
‘আতরঙ্গি রে’ ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অক্ষয়, ধনুশ এবং সারাকে।
‘আতরঙ্গি রে’ ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অক্ষয়, ধনুশ এবং সারাকে।

অক্ষয়, ধনুশের সঙ্গে সারার বয়সের পার্থক্য নিয়ে প্রশ্ন, ‘আতরঙ্গি' জবাব পরিচালকের

  • বুধবার মুক্তি পেয়েছে ‘আতরঙ্গি রে’ ট্রেলার। ছবিতে সারার সঙ্গে তাঁর দুই সহ-অভিনেতা অক্ষয় ও ধনুষের বয়সের পার্থক্য নিয়ে উঠেছে প্রশ্ন।

বুধবার মুক্তি পেয়েছে ‘আতরঙ্গি রে’ ট্রেলার। এক অদ্ভুত, মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনি নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই।ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধনুশ। ট্রেলার দেখে 'খিলাড়ি'র অনুরাগীরা খুশি হলেও এই তিন অভিনেতার মধ্যে বয়সের বিস্তর ফারাক নিয়ে প্রশ্ন উঠেছে নেটপাড়ায়। এবার এই নিয়ে মুখ খুললেন ‘আতরঙ্গি রে’-এর পরিচালক। দর্শকদের উদ্দেশে তাঁর অনুরোধ, 'আগে ছবিটা দেখুন তাঁর না হয় চূড়ান্ত মতামত জানাবেন'।

পরিচালক আনন্দ এল রাই। (ছবি সৌজন্যে - ফেসবুক)
পরিচালক আনন্দ এল রাই। (ছবি সৌজন্যে - ফেসবুক)

‘আতরঙ্গি রে’-তে ২৬ বছর বয়সী সারার থেকে প্রায় ১২ বছরের বড় দক্ষিণী অভিনেতা ধনুশ। অন্যদিকে, সারার থেকে ২৬ বছরেরও বেশি বয়সের ফারাক রয়েছে বলি-তারকা অক্ষয় কুমারের! মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে আনন্দ এল রাই বলেছেন, ' প্রথমেই জানিয়ে রাখি কোনও মজাদার, অদ্ভুত কিছুকে এককথায় বোঝাতে গেলে 'আতরঙ্গি' শব্দটি ব্যবহার করা হয়। এই ছবির ক্ষেত্রেও তাই হয়েছে। আমি বলি কী যখন এখন পরিচালক এতটা সময় ব্যয় করে একটি ছবি বানিয়েছে তখন তাঁর নূন্যতম আশা থাকে যে দর্শকরা তাঁর সেই ছবিটিকে ধৈর্য্য সহকারে পুরোটা দেখুক। তারপর তাঁদের যা ভালোলাগা, মন্দ লাগা, সমালোচনা যা যা করার করুক। কেন এরকম কাস্টিং করেছি এই ছবিতে তা 'আতরঙ্গি রে’ না দেখলে বোঝা যাবে কি করে?' আশা করি,তাঁরা আমার দৃষ্টিভঙ্গিটা ছবিটা দেখবার পর বুঝতে পারবেন'।

পাশাপাশি এ প্রসঙ্গে নিজের স্বপক্ষে বক্তব্য রাখতে গিয়ে আনন্দ এল রাই বলেন যে তিনি কোনও নির্দিষ্ট 'ফর্মুলা' মেনে ছবি তৈরি করেন না। তাই যদি তিনি 'ভুল' করেন তবে সমালোচনা মাথা পেতে শুনতে রাজি তিনি। তবে সামান্য থেমে পরিচালক আরও জানান যে ভারতীয় দর্শকদের অন্যতম সমস্যা হল তাঁর কোনও কিছুর শেষ না দেখেই বেশিরভাগ সময় উপসংহার ভেবে নেন কিংবা দুমদাম মন্তব্য করে বসেন। তাই তাঁর অনুরোধ আগে এই ছবিটি পুরোটা দেখা হোক তারপর নিজেদের বক্তব্য যেন পেশ করেন দর্শকরা। আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

বন্ধ করুন