বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমায় নজর না লাগে’, 'হুনারবাজে' অন্তঃসত্ত্বা ভারতীকে জড়িয়ে পেটে চুমু মাধুরীর
হুনারবাজ: দেশ কি শান-এর মঞ্চের দৃশ্য

‘তোমায় নজর না লাগে’, 'হুনারবাজে' অন্তঃসত্ত্বা ভারতীকে জড়িয়ে পেটে চুমু মাধুরীর

  • হুনারবাজের সেটে অন্তঃসত্ত্বা ভারতীকে জড়িয়ে ধরে পেটে আদুরে চুমু খেলেন মাধুরী দীক্ষিত।

জনপ্রিয় রিয়ালিটি শো ‘হুনারবাজ: দেশ কি শান’। শো-এ বিচারক অতিথি হিসেবে হাজির হয়েছেন মাধুরি দীক্ষিত। রিয়ালিটি শো-এর দুই হোস্ট কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়া। মাস কয়েক আগেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কেমডি কুইন ভারতী। মাধুরী তাদের নতুন সিরিজ ‘দ্য ফেম গেম’-এর প্রচারের জন্য অভিনেতা সঞ্জয় কাপুরের সঙ্গে রিয়েলিটি শোতে অতিথি হিসাবে উপস্থিত হন।

সম্প্রতি ভুট-এর ইনস্টাগ্রাম পেজে পর্বের একটি টুকরো ভিডিয়ো শেয়ার করা হয়। যেখানে মাধুরীকে টুকটুকে লাল পোশাক পরে হেঁটে স্টেজে যেতে দেখা গিয়েছে। স্টেজে পৌঁছেই প্রতিযোগীদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘আপনাদের তিন জনের কারও যেন নজর না লাগে।’ এরপরই নজর কাটানোর চেষ্টা করেন। হাতে নেওয়া টাকা প্রতিযোগীর হাতে তুলে দেন ‘ধক ধক গার্ল’।

সঙ্গে সঙ্গে প্রতিযোগীদের দিকে তাকিয়ে মাধুরীর দেওয়া টাকা চেয়ে বসেন ভারতী সিং। এরপরই কমেডি কুইনে উদ্দেশ্যে মাধুরী বলেন, ‘তোমাকেও যেন নজর না লাগে’। এবং অন্তঃসত্ত্বা ভারতীর পেটের উপর চুমুও খান মাধুরী। হর্ষের দিকে তাকিয়ে ভারতী বলে ওঠেন, ‘কী মিষ্টি!’

শোয়ের অন্যতম বিচারক পরিণীতি চোপড়া এবং হোস্ট হর্ষ মাধুরীর আচরণে মুগ্ধ হন। পরিণীতি ছাড়াও, অভিনেতা মিঠুন চক্রবর্তী এবং পরিচালক করণ জোহরও শোতে বিচারকের আসনে রয়েছেন। 

প্রায় চল্লিশ বছর বড়পর্দায় চুটিয়ে কাজ করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের নয়া সিরিজ ‘দ্য ফেম গেম’-এর সঙ্গে নতুন জার্নি শুরু হল অভিনেত্রীর। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পরিচালনায় বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি। সুপারস্টার অনামিকা আনন্দেকে ঘিরেই আবর্তিত হবে 'দ্য ফেম গেম'-এর কাহিনি। 

 

বন্ধ করুন