বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: ‘তোমার নরম হাত দুটো দিয়ে…’, বউ দীপিকার ইনস্টা লাইভে ‘দুষ্টু’ মন্তব্য রণবীরের!

Ranveer-Deepika: ‘তোমার নরম হাত দুটো দিয়ে…’, বউ দীপিকার ইনস্টা লাইভে ‘দুষ্টু’ মন্তব্য রণবীরের!

আদরে মাখামাখি রণবীর-দীপিকা

রণবীর-দীপিকার রসায়ন সবসময়ই জমজমাট। দীপিকার ইনস্টাগ্রাম লাইভে এসে ‘দুষ্টু’ মন্তব্য রণবীরের। 

অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, রণবীর-দীপিকার রসায়ন সর্বত্রই নজরকাড়া। সোশ্যাল মিডিয়ায়তেও একে অপরের পোস্টে মন্তব্য করা থেকে পিছপা হন না দুজনে। পরস্পরের পোস্টে কী লিখবেন দীপবীর? সেই নিয়ে ফ্যানেদের মধ্যেও থাকে তুমুল কৌতুহল। বিশেষত রণবীরের মজাদার মন্তব্য হামেশাই দৃষ্টি আকর্ষণ করে সবার।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি লাইভ ভিডিয়ো শেয়ার করেন দীপিকা। নিজস্ব স্কিনকেয়ার রেঞ্জ ৮২ই-র প্রচারে ভিডিয়ো শেয়ার করছিলেন দীপিকা। আর তাতেই মন্তব্য করে বসেন ‘সিম্বা’ তারকা। নিজের প্রোডাক্টে কী কী রয়েছে, তার ব্যাখা দিচ্ছিলেন দীপিকা। রণবীর লেখেন, ‘আরে দারুণ দারুণ, আমারও খুব আগ্রহ রয়েছে স্কিনকেয়ারে। আমিও মুখে ময়েশ্চারাইজার লাগাই, ত্বকের যত্ন নেওয়া খুব ভালো কাজ’। এরপর দীপিকা স্বামীর সংযোজন, ‘আমরা একটাই চিন্তার ব্য়াপার, আমার স্কিনটা খুব তেলতেলে’।

এখানেই শেষ নয়। এরপরও মস্তি শেষ হয়নি রণবীরের। একধাপ এগিয়ে তিনি লেখেন, ‘তোমার নরম হাত দুটো দিয়ে আমার গালে ময়েশ্চারাইজার লাগিয়ে দাও’।

এর আগে একবার ব়্যাপার স্লো চিতাহ-র সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে ছিলেন রণবীর। জ্যামে আটকে থাকা গাড়িতে বসে All I Need গাইছিলেন দুই তারকা। সেখানেই মন্তব্য করেন দীপিকা। অভিনেত্রী সেইসময় সোজাসুজি বরের কাছে জানতে চান বাড়ি আসতে তাঁর আর কত দেরি হবে। লিখেছিলেন, ‘জলদি করো! আমি ডিনার নিয়ে অপেক্ষা করছি’।

রণবীর আর দীপিকার এই ধরণের সোশ্যাল মিডিয়া পিডিএ বরাবরই মন কাড়ে সবার। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প। ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দেখতে দেখে বিয়ের চার বছর পার করে ফেলেছেন ‘দীপবীর’।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'-য়। আগামিতে তাঁকে দেখা যাবে ‘পাঠান’ ছবিতে, এই ছবির ‘বেশমর রং’ গানে দীপিকার বোল্ড অবতার দেখে আগেই বেহুঁশ নেটিজেনদের একটা বড় অংশ। রণবীরের শেষ ছবি ছিল জয়েশভাই জোরদার। তাঁর হাতে রয়েছে সার্কাস, রকি অউর রানি কি প্রেম কাহানি-র মতো ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.