বাংলা নিউজ > বায়োস্কোপ > Aaradhya Bachchan: ক্যামেরা দেখেই ক্যাট ওয়াক চালু! ট্রোলের মুখে আরাধ্যা, মেয়েকে সামলে নেন ঐশ্বর্য
এয়ারপোর্টে আরাধ্যার কীর্তি ভাইরাল
এয়ারপোর্টে আরাধ্যার কীর্তি ভাইরাল

Aaradhya Bachchan: ক্যামেরা দেখেই ক্যাট ওয়াক চালু! ট্রোলের মুখে আরাধ্যা, মেয়েকে সামলে নেন ঐশ্বর্য

  • এয়ারপোর্টে আরাধ্যার কীর্তি ভাইরাল, নোংরা আক্রমণেরম মুখে বচ্চনের নাতনি। 

বয়স সবে দশ, কিন্তু হামেশাই লাইমলাইটে থাকেন আরাধ্যা বচ্চন। আর থাকবেন নাই বা কেন! যাঁর মায়ের নাম ঐশ্বর্য আর বাবার নাম অভিষেক বচ্চন, সেই খুদে যে হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকবে এ আর এমন কী বড় কথা! ছোট থেকে রাস্তায় বার হলেই ক্যামেরার ফ্ল্যাশের সঙ্গে পরিচিত আরাধ্যা। আম জনতারও কম উত্সাহ নেই বচ্চনের নাতনিকে ঘিরে। 

এবার এয়ারপোর্টে মজাদার কাণ্ড ঘটিয়ে ট্রোলের মুখে পড়লেন অভিষেক কন্যা। গত ১৬ই নভেম্বর ছিল আরাধ্যার জন্মদিন। মলদ্বীপে মেয়ের জন্মদিন সেলিব্রেট করে গত সপ্তাহেই মুম্বইতে ফিরেছেন ঐশ্বর্য-অভিষেকরা। মেয়েকে সবসময়ই আগলে রাখেন ঐশ্বর্য। রাস্তাঘাটে সর্বদা মেয়ের হাত শক্ত করে ধরে থাকেন নীল নয়না সুন্দরী। এবার মুম্বই এয়ারপোর্টের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে,যেখানে মায়ের হাত ধরে হাঁটবার সময়তেই মজাদার কাণ্ড ঘটিয়ে বসে বচ্চনের নাতনি। ভিডিয়ো দেখা মিলেছে অভিষেকেরও। 

সংবাদকর্মীদের দেখে হঠাত্ই ‘ক্যাট ওয়াক’-এর ধাঁচে হাঁটা শুরু করে আরাধ্যা (Viral Video of Aaradhya Bachchan)। সেই ভিডিয়ো ভাইরাল হতেই এই খুদেকে নিয়ে হাসি, মশকরায় ফেটে পড়েছে নেটিজেনদের একটা বড় অংশ। আরাধ্যার হাঁটার ভঙ্গি নিয়ে খোরাক করছেন নেটনাগরিকরা। কারণ ভিডিয়োয় কোমর বেঁকিয়ে হাঁটছেন আরাধ্যা, যেন ব়্যাম্প ওয়াক করছেন। 

ক্যাট ওয়াকের ভঙ্গিতে আরাধ্যার হাঁটা দেখে চমকে যান ঐশ্বর্যও। তিনি আরও কিছুটা শক্ত করে ধরেন মেয়ের হাত, কড়াভাবে তাকানও আরাধ্যার দিকে, এরপর হাসিতে ফেটে পড়েন। তবে এই ভিডিয়ো নিয়ে এখন তুমুল আলোচনা-সমালোচনা। কেউ লিখেছে, আরাধ‍্যার পায়ে কোনো সমস‍্যা রয়েছে নাকি সে নিজেই এভাবে হাঁটছে সেটা বোঝা যাচ্ছে না। একজন আবার লিখেছেন, ঐশ্বর্যই তাঁকে এভাবে হাঁটা শিখিয়েছেন। অনেকে তো প্রশ্নও তুলেছেন, আরাধ‍্যা ঠিক ভাবে হাঁটতে পারে কিনা। নয়তো সবসময় মেয়ের হাত এভাবে কেন ধরে রাখেন ঐশ্বর্য?

ট্রোলড আরাধ্যা
ট্রোলড আরাধ্যা

তবে নেটদুনিয়ার শুভবুদ্ধিসম্পন্ন মানুষরা অবশ্য আরাধ্যার পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন, যারা আরাধ‍্যার হাঁটা নিয়ে কটাক্ষ করছেন, তারা ভুলে যাচ্ছে ও একটা ১০ বছরের শিশু। যখন ইচ্ছা তখন শিশুসুলভ আচরণ সেও করতে পারে, যেমনটা আমাদের বাড়ির ছেলেমেয়েরা করে। তাই তাকে আক্রমণ করা মোটেই উচিত নয়।

বন্ধ করুন