স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মেয়ের সঙ্গে ঐশ্বর্য, স্টেজে আবৃত্তি পাঠ করছেন আরাধ্যা (সৌজন্যে-ইন্সয়টাগ্রাম)
স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মেয়ের সঙ্গে ঐশ্বর্য, স্টেজে আবৃত্তি পাঠ করছেন আরাধ্যা (সৌজন্যে-ইন্সয়টাগ্রাম)

ওরে গৃহবাসী গানে নাচলেন ঐশ্বর্য কন্যা আরাধ্যা, দিলেন নারীর ক্ষমতায়নের বার্তা

  • নারীর ক্ষমতায়ন এবং নারী সুরক্ষার বার্তা দিলেন ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা বচ্চন। উপলক্ষ ছিল আরাধ্যার স্কুলের বার্ষিক অনু্ষ্ঠান।সেখানেই আবৃত্তি করলেন বিগ বি-র নাতনি।
  • পাশাপাশি রবীন্দ্রনাথ ঠাকুরের ওরে গৃহবাসী গানে নাচ করতেও দেখা গেল আরাধ্যাকে।

বয়স মাত্র আট। এই বয়সেই নারীর ক্ষমতায়ন এবং নারী সুরক্ষার বার্তা দিলেন ঐশ্বর্য-অভিষেক কন্যা আরাধ্যা বচ্চন। উপলক্ষ ছিল আরাধ্যার স্কুলের বার্ষিক অনু্ষ্ঠান। হলুদ-সবুজ-লাল শাড়িতে ছোট্ট আরাধ্যা স্কুলে ঢোকার সময়ই তাক লাগিয়েছিলেন। এবার প্রকাশ্যে এল ধীরুভাই অম্বানি স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আরাধ্যার নতুন ভিডিও।



ভিডিওতে দেখা যাচ্ছে দৃপ্ত কন্ঠে আরাধ্যা ঘোষণা করছেন, ‘আমি এক কন্যা, আমি নতুন যুগের স্বপ্ন। আমরা নতুন পৃথিবীতে জেগে উঠব, যে পৃথিবীতে আমরা সুরক্ষিত থাকব, ভালোবাসা পাব। যেখানে পুরুষের অহরংকার ও অবহেলা আমাদের দমিয়ে রাখবে না। যে পৃথিবীতে বই থেকে জ্ঞান আসবে, মানবতা পাখির মতোই স্বাধীনভাবে উড়তে পারবে’।

আরাধ্যার কন্ঠে এই আবৃত্তি মন্ত্রমুগ্ধের মতো শুনলেন অমিতাভ, অভিষেক-ঐশ্বর্য, শ্বেতারা। দর্শকাসনে উপস্থিত ছিলেন শাহরুখ, হৃত্বিকরাও।


স্কুলে ঢোকার মুখ থেকেই সারাক্ষণ মেয়েক আগলে রাখলেন ঐশ্বর্য। এদিন অ্যাশের পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার। আবৃত্তি পাঠের পাশাপাশি অনুষ্ঠানে সহপাঠীদের সঙ্গে ওরে গৃহবাসী গানে নাচলেন ঐশ্বর্য কন্যা।



পরিবারের ঐতিহ্য বজায় রেখে কবিতা, নাচ সবেতেই পারদর্শী হয়ে ওঠছে বচ্চন পরিবারের এই খুদে সদস্যা তা বেশ স্পষ্ট হয়ে গেল এই দিন।



বন্ধ করুন