বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: 'সন্তানদের জন্য আমি সবকিছু করতে তৈরি', বলছেন সুস্মিতা! শত্রুদের বিরুদ্ধে গর্জে বড় পদক্ষেপ 'আরিয়া'র

Sushmita Sen: 'সন্তানদের জন্য আমি সবকিছু করতে তৈরি', বলছেন সুস্মিতা! শত্রুদের বিরুদ্ধে গর্জে বড় পদক্ষেপ 'আরিয়া'র

'আরিয়া' সুস্মিতা

‘এই বাঘিনী আহত হতে পারে, তবে এর থাবা আগের থেকেও ক্ষিপ্র’। এই সংলাপের মতোই আরিয়াকে সিজন থ্রিতে আরও বেশি পরাক্রমশালী ও অকুতোভয় হিসাবে দেখা যাবে। অর্থাৎ শেষবারের মতো আরও একবার নিজের নখ, দাঁত বের করে গর্জে উঠতে চলেছেন 'আরিয়া' সুস্মিতা। প্রকাশ্যে এল ‘আরিয়া থ্রি’র ট্রেলার।

'মেরি কাহানি কা হর পন্না খুন সে লিখা থা, পর সোচা নেহি থা উসকা অন্ত মেরেহি খুন সে হোগা'। এই কথা বলা মাত্রই নিজের মাথায় বন্দুক রেখে গুলি চালিয়ে বসেন সুস্মিতা সেন। থুড়ি সুস্মিতা নন, ইনি 'আরিয়া'। 

‘আরিয়া: অন্তিম বার’-ট্রেলার

হ্য়াঁ, আরও একবার ‘আরিয়া’ রূপে ফিরছেন সুস্মিতা সেন। ফিরছে ওয়েব সিরিজ আরিয়া সিজন-৩। সামনে এসেছে তারই ট্রেলার। যেখানে আরও একবার দুঃসাহসিক রূপে ধরা দিলেন সুস্মিতা। ট্রেলারে আরিয়াকে অস্ত্র সরবরাহ ও পরিবহন ব্যবসায় নামতে দেখা যায়। ট্রেলারে তাঁকে বলতে শোনা যায়, ‘নিজের সন্তানদের সুরক্ষার জন্য আমি যে কোনও কিছু করতে তৈরি’।

 এদিকে নিজের ব্যবসায় নেমে ইলা অরুণ সহ ভয়ঙ্কর শত্রুদের মুখোমুখি হন সুস্মিতা। ইলা মৃদু হাসি হেসে সুস্মিতাকে সতর্ক করে দিয়ে বলেন, ‘সরবরাহের কাজ ছেড়ে দাও আরিয়া, কারণ আমি এখনও শিকার করা ছাড়িনি…।’ তবে আরিয়াও ছাড়ার পাত্রী নন। এরপর কাজ শুরুর পরই একের পর এক বাধা, গুলি চলে, রক্তপাত হয়, খুন হতে থাকে। এরপর শত্রুপক্ষের কারণে নিজের সন্তানরাই সুস্মিতাকে ভুল বোঝে। তাদের ভুল বোঝানো হয়। সন্তানদের সঙ্গে, কাছের মানুষদের সঙ্গে 'আরিয়া' সুস্মিতার দূরত্ব তৈরি হয়। তাঁরই ছেলে 'আরিয়া'কে বলে বসেন, ‘বাবার জায়গায় যদি তুমি মরতে ভালো হত…’। ভেঙে পড়েন 'আরিয়া'। তবে আরিয়া পিছু হটেননি। ফের শত্রুদের বিরুদ্ধে শেষবারের মতো গর্জে ওঠেন তিনি। আবারও শুরু হয় একের পর এক খুন, তবে ট্রেলারের শেষের গুলিটা সুস্মিতার উপরই চলল। তবে কি 'আরিয়া'র জীবনের এখানেই শেষ? এমনই প্রশ্ন ছেড়ে রেখে শেষ হয় ট্রেলারটি।

আরিয়া ৩-এর প্রযোজনা ও সহ-পরিচালনা করেছেন রাম মাধবানি। এছাড়াও রয়েছেন সিকন্দর খের, ইন্দ্রনীল সেনগুপ্ত, বিকাশ কুমার, মায়া সারাও, গীতাঞ্জলি কুলকার্নি, শ্বেতা পাসরিচা, বীরেন বাজিরানি, প্রত্যক্ষ পানওয়ার, আরুষি বাজাজ, ভূপেন্দ্র যাদওয়াত এবং বিশ্বজিৎ প্রধান সহ অন্যান্যরা।

'আরিয়া থ্রি' নিয়ে সুস্মিতা

আরিয়া-৩ নিয়ে বলতে গিয়ে সুস্মিতা বলেন, ‘এর শুরুটা হয়েছিল তখন, যখন আরিয়ার পরিবারকে ভেঙে টুকরো করে দেওয়া হয়। বহু বাধা, সমস্যা সত্ত্বেও আরিয়া ব্যবসায় নির্ভীক শেরনি (বাঘিনী) হয়ে উঠেছিলেন। তবে এখন এটা শুধুই খেলা নয়, এর সঙ্গে ন্যায়বিচারের বিষয়টিও জুড়ে যায়। আরিয়া সারিনের ভাগ্যে যাই থাকুক না কেন সে নির্ভীক। পর্দার জন্য আরিয়া হয়ে ওঠা আমাকে এমন সময়ে শক্তি জুগিয়েছিল যখন আমি নিজেকে নিজেই তুল ধরতে পারছিলাম না। আরিয়া আমায় নিজেকে অভিনেতা হিসাবে খুঁজে পেতে এবং আমার জীবনকে সংবেদনশীলতার সুরে বেঁধেছিল। আর এখন এই আরিয়া নিজের পরিবারের জন্য সবকিছু ত্যাগ করতে প্রস্তুত। এই অনুভূতিটা আমার ব্যক্তিগত অনুভূতির চেয়েও অনেক বেশি। আরিয়ার টিম এখন আমার পর্দার বাইরেও পরিবারের মতো, ভবিষ্যতেও থাকবে।’

 ‘এই বাঘিনী আহত হতে পারে, তবে এর থাবা আগের থেকেও ক্ষিপ্র’। এই সংলাপের মতোই আরিয়াকে সিজন থ্রিতে আরও বেশি পরাক্রমশালী ও অকুতোভয় হিসাবে দেখা যাবে। অর্থাৎ শেষবারের মতো আরও একবার নিজের নখ, দাঁত বের করে গর্জে উঠতে চলেছেন 'আরিয়া' সুস্মিতা। ৯ ফেব্রুয়ারি ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে 'আরিয়া থ্রি'।

 

বায়োস্কোপ খবর

Latest News

তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল? সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি?

Latest IPL News

তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.