বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: ইন্ডিয়ান আইডলে চরম অপমানিত ‘আশিকি গার্ল’! এপিসোড জুড়ে খোঁজই নেই তাঁর, কী ঘটেছিল?

Indian Idol 13: ইন্ডিয়ান আইডলে চরম অপমানিত ‘আশিকি গার্ল’! এপিসোড জুড়ে খোঁজই নেই তাঁর, কী ঘটেছিল?

কী ঘটেছে ইন্ডিয়ান আইডলের সেটে?

ইন্ডিয়ান আইডলের মঞ্চে আমন্ত্রণ জানানো হয়েছিল ‘আশিকি’ টিমকে। বাকিদের উপযুক্ত স্ক্রিন টাইম দেওয়া হলেও নায়িকা অনু আগারওয়ালকে এপিসোডে জুড়ে দেখানোই হল না! 

নব্বইয়ের দশকের শুরুতেই বলিউডকে ‘আশিকি’র মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছিল ভাট ক্যাম্প। আর এই ছবির সঙ্গেই রাতারাতি সুপারস্টারের তকমা পেয়েছিল দুই নবাগত রাহুল রায় এবং অনু আগারওয়াল। নদিম-শ্রবণ জুটির কম্পোজ করা ছবির প্রতিটি গান ছিল চার্টবাস্টার। তবে 'আশিকি'র পর হাতে গোনা দু-চারটি ছবিতে কাজ করেছেন অনু। বছর কয়েকের মধ্যেই সন্ন্যাস গ্রহণ করে শোবিজ দুনিয়াকে বিদায় জানান তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ১৩’র সেটে হাজির হয়েছিলেন অনু। কিন্তু সেখানেও বিতর্ক! প্রাক্তন বলি অভিনেত্রীর অভিযোগ তাঁকে ইচ্ছাকৃতভাবে শো থেকে ছেঁটে ফেলা হয়েছে।

আশিকি-র ৩২ বছর পূর্তি সেলিব্রেট করা হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’-এর স্টেজে। অনুর পাশাপাশি মঞ্চে হাজির ছিলেন রাহুল রায়, দীপক তিজোরি এবং গায়ক কুমার শানু। রবিবারের এপিসোডে যারা নজর রেখেছিলেন তাঁদের অজানা নয়, মূলত এই তিনজনকেই ফোকাসে রেখেছিলেন নির্মাতারা। অনুর ঝলক দেখা গেলেও তাঁর উপস্থিতি সেভাবে চোখে পড়েনি, তাতেই চটেছেন ‘আশিকি’ নায়িকা।

প্রাক্তন সুপারমডেল বলেন, রাহুল রায়ের ঠিক পাশে বসেছিলেন তিনি। অথচ তাঁকে দেখানোই হল না! অনুর কথায়, তিনি শো-এর প্রতিযোগিদের অনুপ্রাণিত করতে চেয়েছিলেন নিজেদের পছন্দের পথ বেছে নেওয়ার জন্য। মাত্র ১৯ বছর বয়সে কেরিয়ার শুরু করেছিলেন অনু, শোবিজ দুনিয়াকে খুব কাজ থেকে দেখেছেন তিনি, সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন তিনি।

অভিনেত্রীর কথায় গোটা শো জুড়ে তিনি প্রচণ্ড অ্যাক্টিভ ছিলেন, প্রতিযোগিদের সঙ্গে প্রচুর কথাবার্তাও বলেছেন। অনু জানান, ‘আমি রাহুলের পাশে বসেছিলাম, অথচ আমাকে ফ্রেম থেকে ছেটে দেওয়া হল। ভাগ্যিস আমি সন্ন্যানিসী! আমার মধ্যে কোনও ইগো নেই। আমি এতে দুঃখ পাইনি। আমার সঙ্গে শো-তে প্রচুর তরুণ শিল্পীদের দেখা হয়েছে, আমি প্রচুর কথা বলেছি যদিও একটা শব্দও টেলিকাস্ট করা হয়নি। আমি জানতেও চাই না কেন? আমি ভুলে যেতে চাই।… আমি কাউকে দোষারোপ করতে চাই না.. সোনি (চ্যানেল), এডিটর অথবা অন্য কাউকে’।

তবে একটা আক্ষেপ রয়েছে অনুর, তাঁর অনুপ্রেরণামূলক কথাগুলো দর্শকদের কাছ অবধি পৌঁছায়নি। একটি ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনার ফলে প্রায় মৃত্যুমুখ থেকে ফিরে আসেন অনু। টানা ২৯ দিন কোমায় ছিলেন তিনি। এরপরই শোবিজ ছেড়ে আধ্যাত্মিক পথ বেছে নেন অভিনেত্রী। বর্তমানে একজন ‘মোটিভেশন্যাল স্পিকার’ হিসাবে কাজ করছেন অনু আগারওয়াল।

 

বায়োস্কোপ খবর

Latest News

চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ কেন্দ্রীয় বাহিনী থাকায় বিদ্যুতের বিল এল ৪০,০০০ টাকা! রাজ্যকে চিঠি স্কুলগুলির T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র অজির ডেপুটি হাইকমিশনারকে বাংলায় আসার অনুমতি দিচ্ছে না কেন্দ্র, দাবি TMC-র চার রাজ্যে ভোটের আগে ধানের ন্যূনতম সহায়ক মূল্য বাড়াল কেন্দ্র! নজরে ডাল-তৈলবীজও

T20 WC 2024

T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.