বাংলা নিউজ > বায়োস্কোপ > Aashram 3: ছবি মুক্তির আগে বোল্ড অবতারে এষা-ত্রিধা! ঘুম উড়েছে নেটিজেনের

Aashram 3: ছবি মুক্তির আগে বোল্ড অবতারে এষা-ত্রিধা! ঘুম উড়েছে নেটিজেনের

এষা-ত্রিধা

সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে 'আশ্রম ৩' এর জন্য। সিরিজের তৃতীয় সিজনে ববি দেওলের সঙ্গে দেখা যাবে ত্রিধা চৌধুরী ও এশা গুপ্তাকে। সিরিজ মুক্তির আগেই বোল্ড ছবি শেয়ার করেছেন দুই অভিনেত্রীই।

প্রকাশ ঝা-এর ওয়েব সিরিজ 'আশ্রম ৩'। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে এই ওয়েব সিরিজের জন্য। বাবা নিরালা আবার ৩রা জুন MX প্লেয়ারে জপ করবেন। সিরিজের তৃতীয় সিজনে অনেক নতুন মুখও দেখা যাবে, যার মধ্যে একজন অভিনেত্রী এষা গুপ্তা। ‘আশ্রম ৩’-এ এশাকে সোনিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, তিনি বাবা নিরালাকে নিজের মতো করে প্রলোভন দেখানোর চেষ্টা করবেন।

এশা গুপ্তা ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন ত্রিধা চৌধুরী। ত্রিধা আগের দুটি সিজনেই ববিতার ভূমিকায় অভিনয় করেছেন, যিনি বাবা নিরালার বিশেষ দাসী। ওয়েব সিরিজ ‘আশ্রম ৩’ মুক্তির আগেই দুই অভিনেত্রীকে সাহসী মেজাজে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তাঁরা। আরও পড়ুন: স্ত্রীর গালে গাল ঘষে আদুরে চুমু, ২৬ বছরের বিবাহবার্ষিকী উদযাপনে রোম্যান্টিক ববি

সাধারণ নীল-সাদা পোশাকে একটি ছবি শেয়ার করেছেন ত্রিধা চৌধুরী। অভিনেত্রী ব্যাক ক্যামেরা আয়নার সমানে রেখে ছবি তুলেছেন। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, 'পিছন ফিরে তাকাতে নেই।' ত্রিধার এই পোস্ট দেখে লক্ষ লক্ষ লাইক ও কমেন্টের বন্যা।

সবসময়ই সাহসী লুকের জন্য চর্চায় থাকেন এষা গুপ্তা। সবুজ শাড়িতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ডিপ নেক ফ্লোরাল ব্লাউজে বোল্ড মেজাজে দেখা গিয়েছে তাঁকে। ছবিটি পোস্ট করে ইশা ক্যাপশনে লিখেছেন, 'সবুজ শাড়ি'। ছবিতে তাঁর এই লুত দেখে ঘুম উড়েছে নেটিজেনের।

ত্রিধা চৌধুরী সিরিজে তার সাহসিকতার কারণে বরারই শিরোনামে। জানা যাচ্ছে, এশা গুপ্তাও এই সিজনে সাহসী অবতারে ধরা দেবেন। সিরিজের ট্রেলারেই তার সাহসিকতার আভাস পাওয়া যাচ্ছে। এশা গুপ্তার ভূমিকাটি বেশ আকর্ষণীয় দেখা গিয়েছে। যিনি বাবা নিরালার সত্যিটা ফাঁসের উদ্দেশ্য নিয়ে আশ্রমে আসেন। আশ্রম ৩-এ ববি দেওল ছাড়াও মুখ্য ভূমিকায় থাকবেন অদিতি পোহনকার, চন্দন সান্যাল, দর্শন কুমার।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.