বাংলা নিউজ > বায়োস্কোপ > এক ‘ভণ্ড বাবা’র পাল্লায় পড়েছিলেন এশা, টাকা চেয়েছিল 'আশ্রম ৩' অভিনেত্রীর থেকে!
ভণ্ড বাবার পাল্লায় পড়েছিলেন এশা গুপ্তা

এক ‘ভণ্ড বাবা’র পাল্লায় পড়েছিলেন এশা, টাকা চেয়েছিল 'আশ্রম ৩' অভিনেত্রীর থেকে!

  • বাস্তবে কোনও ভণ্ড বাবার মুখোমুখি হয়েছেন কখনও? অকপট এশা গুপ্তা।

মুক্তি পেয়েছে ববি দেওলের জনপ্রিয় ওয়েব সিরিজ 'আশ্রম'-এর তৃতীয় সিজন। এই সিজনের বাড়তি পাওনা অভিনেত্রী এশা গুপ্তা। সিরিজের পরিচালনায় প্রকাশ ঝা। সিরিজে এশা গুপ্তা এবং ববি দেওলকে একাধিক সাহসী দৃশ্যে স্ক্রিনে দেখা গিয়েছে। একজন ভণ্ড বাবাকে ঘিরে এগিয়েছে সিরিজের গল্প। তেমনি এক সাক্ষাৎকারে এশাকে প্রশ্ন করা হয়েছি, তিনি বাস্তবে কোনও ভণ্ড বাবার মুখোমুখি হয়েছেন কখনও?

ভণ্ড বাবা এশার কাছে পুজোর টাকা চেয়েছিল

এশা জানিয়েছেন, তিনি বাবাজিকে বিশ্বাস করেন না। তিনি ভগবানে বিশ্বাস করেন তবে এই ভণ্ড সাধুদের মোটই নয়। বাস্তব জীবনে তিনি একবার একজন ভণ্ড সন্ন্যাসীর সঙ্গে দেখা করেছিলেন। যিনি অভিনেত্রীর কাছে পুজোর আয়োজন করার জন্য টাকা চেয়েছিলেন। অভিনেত্রী বলেন, সেই ভণ্ড তাকে বলেছিল, টাকা দিয়ে পুজোয় না এলেও চলবে, কারণ ধরে নেওয়া হবে সে পুজোয় উপস্থিত রয়েছে।

বাস্তব জীবনে ভণ্ড বাবার সঙ্গে কবে দেখা হয়েছিল এশা

TOI-কে দেওয়া সাক্ষাৎকারে এশা বলেছেন, ‘আমি এমন একজন মহিলা যিনি ধর্মে বিশ্বাসী। আমি ভগবানে বিশ্বাস করি কিন্তু ভণ্ডদের নয়। আমি একজন ভণ্ড সন্ন্যাসীর সঙ্গে দেখা করেছিলাম, যিনি আমাকে বলেছিলেন যে, আপনি আমাদের এত টাকা দিন এবং আমরা আপনার জন্য একটি পুজাের আয়োজন করব। এমনকি পুজোয় এসে আচার-অনুষ্ঠান করারও প্রয়োজন হবে না।’ আরও পড়ুন: ঝুলিতে একাধিক হিট ছবি! কিন্তু অভিনয় নয়, একটা কারণে চাকরি করতে চেয়েছিলেন কাজল

সেই ভণ্ড বাবার কথায় কী প্রতিক্রিয়া ছিল এশার?

এশা গুপ্তা বলেন, ‘মানে, এটা কী ধরনের পুজো, যাতে আমার আসার দরকারও নেই? আশ্চর্যের বিষয় হল এমন কিছু লোক আছে যারা সেবায় বিশ্বাসী, যারা আপনার কাছ থেকে এক টাকাও নেয় না, তবুও তারা আপনার জন্য প্রার্থনা করে। দেখবেন, পৃথিবীতে দুই ধরনের মানুষই আছে।’

ববি দেওলের ‘আশ্রম’ একটি সুপারহিট ওয়েব সিরিজ

'আশ্রম সিজন ৩'-এ ববি দেওলের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয়ের জন্য লাইমলাইটে রয়েছেন এশা। ‘আশ্রমের সিজন ২’ এবং ‘সিজন ১’ দুর্দান্ত হিট হয়েছে, এরপরে এখন 'সিজন ৩' দর্শকের কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছে। 

বন্ধ করুন