বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় তবে সহচরী: বিয়ে হতে চলেছে বরফি-রৌদ্রর! সহচরীর কলেজ বান্ধবী হয়ে আসবে পুত্রবধূ

আয় তবে সহচরী: বিয়ে হতে চলেছে বরফি-রৌদ্রর! সহচরীর কলেজ বান্ধবী হয়ে আসবে পুত্রবধূ

আয় তবে সহচরী

সহচরী ছেলে রৌদ্রর সঙ্গে বিয়ে হবে বরফির! ধারাবাহিকে আসছে টুইস্ট।

মধ্যবয়সী এক গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধরবাহিকের মাধ্যমেই মা হওয়ার পর ছোটপর্দায় কামব্যাক করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। চিরাচরিত শ্বাশুড়ি বৌমার কনসেপ্ট থেকে বেরিয়ে এক অন্যরকম শ্বাশুড়ি বৌমার সম্পর্কের রসায়ন উঠে এসেছে এই ধারাবাহিকে। মুখ্য চরিত্রে ইতিমধ্য়ে দর্শকদের মন জয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। 

ধারাবাহিকে কনীনিকা অর্থাৎ সহচরী ফের একবার কলেজে ভর্তি হয়েছেন সেইটা দেখা গেছে। কলেজে গিয়েই সহচরীর সঙ্গে বন্ধুত্ব হয় বরফির। কলেজে পা রাখতেই সহচরীকে নিয়ে ঠাট্টা শুরু করেন অন্যান্য কলেজ পড়ুয়ারা। সেই মুহূর্তের বরফির সঙ্গে বন্ধুত্ব সহচরীর। ধারাবাহিকে বরফির ভূমিকায় অভিনয় করছেন অরুণিমা হালদার। 

শুরুতে দেখা গিয়েছে পড়াশোনার স্বপ্ন জলাঞ্জলি দিয়ে বিয়ে করেছিলেন সহচরী। স্বামী ছেলে নিয়ে তাঁর ভরপুর সংসার। কিন্তু এত সবের মাঝেও স্বপ্ন তাঁর চোখে। নতুন পড়াশোনা শুরু করতে কলেজে ভর্তি হয়েছে সে। ধারাবাহিকে সহচরীর ছেলে রৌদ্রর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও স্বামীর ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী।

সম্প্রতি ধারাবাহিকে বিয়ের পর্ব। সহচরীর ছেলে রৌদ্রর বিয়ে হতে চলেছে। তাও আবার সহচরীর কলেজের বান্ধবী বরফির সঙ্গে। নব দম্পতির সাজে রৌদ্র এবং বরফির ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে বরফির পরনে লাল বেনারসি মাথায় কনের টোপর, সিঁথিতে চওড়া সিঁদুর। রৌদ্রর পরনে হলুদ পাঞ্জাবী। দুজনের গলায় মোটা রজনীগন্ধার মালা। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে নেটিজেনদের শুভেচ্ছা। 

 

 

বন্ধ করুন