বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় তবে সহচরী: বউভাতে মাতাল বরফি! পানীয়ে নেশার জিনিস মেশাল কুচুটে শ্বশুরবাড়ি
নিজের বউভাতে মাতাল বরফি।

আয় তবে সহচরী: বউভাতে মাতাল বরফি! পানীয়ে নেশার জিনিস মেশাল কুচুটে শ্বশুরবাড়ি

বরফিকে নিয়ে চক্রান্তের জাল বুনেই চলেছে শ্বশুরবাড়ির সকলে! পারবে কি সে জাল ছিঁড়ে বের হতে?

বাংলা ধারাবহিকগুলির মধ্যে বর্তমানে বেশ রমরমিয়ে চলছে ‘আয় তবে সবচরী’! মধ্যবয়সী এক গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প নিয়ে শুরু হয়েছে স্টার জলসার এই ধারাবাহিক। তবে সাথে করে ধারাবাহিকের অন্যতম আকর্ষণ বরফি। সে নিজের সই সহচরীর লেখাপড়া চালিয়ে যাওয়ার স্বপ্ন পূরণে সাহায্য করবে বলে সহচরীরই ছেলেকে বিয়ে করে নিতে ভাবে না একবারও! রৌদ্রকে ভাং খাইয়ে সে নিয়ে যায় বিয়ের মণ্ডপে!

যদিও বিয়ে করে বাড়িতে ঢোকার পর থেকে এক মুহূর্ত রেহাই নেই তাঁর। শ্বশুর, ঠাকুমা-শাশুড়ি, শ্বশুরের বোন ও ননদের অত্যাচারে সে জর্জরিত। কখনও তাঁরা বরফির রান্না করা খাবারে নুন মিশিয়ে দেয়, কখনও তাঁকে সকলের সামনে নিছক অপমান করে। তবে, রিসেপশনের রাতে যা হল তা তাজ্জব করেছে দর্শককে!

দেখা গেল, বউভাতের অনুষ্ঠানে সেজেগুজে বসে আছে বরফি। কিন্তু সে মাতাল। বিয়েবাড়িতে আসা অতিথিরাও এরকম নতুন বউ দেখে অবাক হয়ে যায়। বরফিকে এভাবে দেখে চিন্তায় পড়ে যায় সহচরীও। যদি ব্যাপারটা বেশ উপভোগ করতে থাকে বরফির শ্বশুর-সহ বাদবাকি সবাই!

এর আগে বরফি বদলা নিতে শ্বশুরবাড়ির সকলকে ছাই মেশানো ভাত পরিবেশন করেছিল। আর তাই নিয়ে নেটপাড়ার একটা অংশ তেড়ে গিয়েছিল রে রে করে! অন্নকে যেখানে ভগবান মানা হয়, যেখানে এখনও বহু মানুষ দু'বেলা পেটপুরে খেতে পায় না, সেখানে গল্পে এইসব দেখিয়ে সমাজকে কুপথে চালিত করার অভিযোগ উঠেছিল নির্মাতাদের উপর!

বন্ধ করুন