বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আয়ি আয়ি ভূত পুলিশ'; 'ভূত'-দের নিয়ে হাজির সইফ-অর্জুন! রইল অদ্ভুতুড়ে গানের ঝলক
'ভূত পুলিশ' ছবিতে 'ভূত ধরার লুকে অর্জুন এবং সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'ভূত পুলিশ' ছবিতে 'ভূত ধরার লুকে অর্জুন এবং সইফ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'আয়ি আয়ি ভূত পুলিশ'; 'ভূত'-দের নিয়ে হাজির সইফ-অর্জুন! রইল অদ্ভুতুড়ে গানের ঝলক

  • ঘোষণার দিন থেকেই চর্চায় রয়েছে 'ভূত পুলিশ'। এবার মুক্তি পেল ছবির প্রথম গান 'আয়ি আয়ি ভূত পুলিশ'।

ঘোষণার দিন থেকেই চর্চায় রয়েছে 'ভূত পুলিশ'। একে প্রথমবার পর্দায় জুটি বেঁধে আসছেন সইফ আলি খান এবং অর্জুন কাপুর, তার ওপর হরর কমেডি। মাঝখানে নেটপাড়ায় গুঞ্জনও উঠেছিল হলিউড হরর-কমেডি 'ঘোস্টবাস্টার্স' থেকে অনুপ্রাণিত এই ছবি। তবে সেসব পেরিয়ে ছবির ট্রেলার মুক্তি পেতেই তা নজর কেড়েছিল দর্শকদের। এবার মুক্তি পেল ছবির প্রথম গান 'আয়ি আয়ি ভূত পুলিশ'। গানের ভিডিওতে সইফ-অর্জুনের পাশাপাশি জ্যাকলিনকে দেখা গেলেও পাওয়া যায়নি ছবির আরও এক অভিনেত্রী ইয়ামি গৌতমের ঝলক।

গানের ভিডিও থেকেই ছবির মেজাজ পরিষ্কার। ভিডিওতে দেখা যাচ্ছে সইফ-অর্জুন এবং জ্যাকলিনের পিছনে 'জোম্বি' লুকে বাকি নৃত্যশিল্পীরা বিভিন্ন অদ্ভুতুড়ে অঙ্গিভঙ্গিতে এক ছন্দে নেচে যাচ্ছেন। ভিডিওর গোটা পরিবেশটাই যে বেশ থমথম তা লেখাই বাহুল্য। অন্যদিকে, ব্রাইডাল পোশাকের মতো ফিটেড পোশাক, হয় থাই স্টকিং এবং নেকলেসে জ্যাকলিন যেন একেবারে পিকচার পারফেক্ট। শচীন-জিগর এর সুরে গানটি গেয়েছেন বিশাল দাদলানি এবং সুনিধি চৌহ্বান।

পবন কৃপালিনী পরিচালিত এই ছবি গল্প বলবে একদল 'ভূত ধরা'-র। ২০২০-র নভম্বরেই হিমাচল প্রদেশের শুটিং শুরু হয়েছিল 'ভূত পুলিশ'-এর। চলতি বছরের ১০ সেপ্টেম্বর বড়পর্দায় এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও বর্তমানে করোনা আবহের কারণে ১৭ সেপ্টেম্বর ডিজনি+ হটস্টার ওটিটি প্ল্যাটফর্মেই স্ট্রিমিং শুরু হবে এই ছবির। সইফ নিজেও জানিয়েছিলেন 'ভূত পুলিশ'-এর মতো চরিত্রে তিনি কখনও অভিনয় করেননি তাঁর গোটা ফিল্মি কেরিয়ারে।

 

বন্ধ করুন