বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এই দুটো কার্টুন কীভাবে আসত’, বউ অর্পিতাকে বিবাহবার্ষীকিতে এ কী লিখলেন আয়ুষ!

‘এই দুটো কার্টুন কীভাবে আসত’, বউ অর্পিতাকে বিবাহবার্ষীকিতে এ কী লিখলেন আয়ুষ!

মলদ্বীপে বিবাহবার্ষীকি কাটাচ্ছেন আয়ুষ-অর্পিতা। 

আপাতত মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন সলমনের বোন অর্পিতা আর আয়ুষ। সেখানের ছবি দিয়েই একে-অপরকে জানালেন বিবাহবার্ষীকির শুভেচ্ছা

অভিনেতা আয়ুষ শর্মা আর অর্পিতা খান আপাতত ছুটি কাটাচ্ছেন মলদ্বীপে বাচ্চাদের সঙ্গে নিয়ে। শুক্রবার ছিল তাঁদের বিবাহবার্ষীকি। আর এই ট্য়ুরের ছবি দিয়েই বউকে শুভেচ্ছা জানালেন, সঙ্গে একটা মিষ্টি বার্তা আর হাসির নোটও।

খালি গায়ে দেখা মিলল আয়ুষের। দেখেই বোঝা যাচ্ছে শালা সলমনের মতোই আয়ুষও নিয়মিত শরীরচর্চা করেন। অ্যাবসও তাই সুস্পষ্ট। একটা ছবিতে দেখা গেল বরকে পিছন থেকে জড়িয়ে রেখেছেন অর্পিতা। আরেকটা ছবিতে তাঁদের যোগ দিয়েছেন দুই ছেলে-মেয়ে। আর ক্যাপশনে লিখলেন, ‘৮ বছর বাদে যদি তুমি আমার জীবনে না আসতে তাহলে ৮ বছর পর এই কার্টুনদুটো কীভাবে আসত। আমাদের জন্য হ্যাপি বার্থ ডে মাই লাভ। মানে হ্যাপি অ্যানিভার্সারি। ৮ বছর ধরে তুমি আমার ব্যাড জোকসের সঙ্গে মানিয়ে নিয়ে আসছ। আশা করি এতে তুমি কখনও ক্লান্ত হবে না… লাভ ইউ।’

অর্পিতা নিজেও তাঁদের দুজনের ছবি শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। আর লিখেছেন, ‘৮ বছরের বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা মাই লাভ। আবেগ, উপহার, চমক, ভালোবাসা, হাসি, কান্নায় ভরা দুর্দান্ত সময় কেটেছে। আমি চাই আমাদের পাগলামো এরকমই থাকুক, একটুও না বদলাক।’ এই পোস্টের কমেন্ট সেকশনে আয়ুষ লিখেছেন, ‘লাভ ইউ বেবি’।

আয়ুষ শর্মাকে শেষ দেখা গিয়েছে ২০২১ সালের ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ। সম্প্রতি নিজের পরের প্রোজেক্ট AS04-এর কথা শেয়ার করেছেন সলমনের বোনের বর। আয়ুষের বিপরীতে কাজ করবেন সুশরি মিশ্রা। ২০১৫ সালের Miss India United Continent ছিলেন তিনি, সঙ্গে জাতীয় স্তরের সাঁতারু আর হর্স রাইডার। পরের বছর এই সিনেমার মুক্তি পাওয়ার কথা।

 

বন্ধ করুন