বাংলা নিউজ > বায়োস্কোপ > ভক্তদের শত আবদারেও আদুর গা হলেন না আয়ুষ, পাশে দাঁড়িয়ে এ কী কাণ্ড করলেন সলমন!
অন্তিমের প্রচারে একসঙ্গে সলমন-আয়ুষ (PTI)

ভক্তদের শত আবদারেও আদুর গা হলেন না আয়ুষ, পাশে দাঁড়িয়ে এ কী কাণ্ড করলেন সলমন!

  • সদ্য মুক্তি পেয়েছে সলমন খান এবং আয়ুষ শর্মা অভিনীত ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'। সম্প্রতি, এই ছবির প্রচার সারতে পুণের এক মাল্টিপ্লেক্সে হাজির হয়েছিলেন এই দুই তারকা।

সদ্য মুক্তি পেয়েছে সলমন খান এবং আয়ুষ শর্মা অভিনীত ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'। সম্প্রতি, এই ছবির প্রচার সারতে পুণের এক মাল্টিপ্লেক্সে হাজির হয়েছিলেন এই দুই তারকা। সেখানেই জড়ো হওয়া ভিড় থেকে আয়ুষের উদ্দেশে অনুরোধ আসে 'অন্তিম' এর রাহুলিয়া যেন জামা সরিয়ে নিজের সুঠাম শরীর এবং অ্যাবস-এর এক ঝলক যেন পেশ করেন সেই মঞ্চেই। শোনামাত্রই মিটিমিটি হেসে অনুরোধ এড়িয়ে পাশে দাঁড়ানো সলমন খানের উদ্দেশে আঙ্গুল তুলে ইশারা করে 'ভাইজান' এর ভগ্নিপতি বলে ওঠেন, 'এই মামলায় উনিই গুরু আর আমি শিষ্য!'

ইনস্টাগ্রামে একটি পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই মুহূর্তের ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে স্যুসের মুখে এই কথা শোনামাত্রই মুচকি হাসি হেসে ওঠেন সলমন। যা দেখামাত্রই ভক্তের দল উৎসাহে চিৎকার করে ওঠে এই আশায় এইবার হয়ত সেই 'অনুরোধ' রাখবে সলমন। কিন্তু সে গুড়েও বালি। কায়দা করে জামা উৎরানোর প্রস্তাব নাকচ করার সাফাই হিসেবে 'টাইগার' জানান যে এইমুহূর্তে মঞ্চের সামনে পিম্পিরি চিঞ্চওয়াড় পুলিশ থানার প্রধান অফিসার দাঁড়িয়ে রয়েছেন। সলমনের কথায় 'আসল গুরু কিন্তু উনি!'

উল্লেখ্য, নিজের ফিজিক্যাল ট্রান্সফরমেশন প্রসঙ্গে আয়ুষ বলেছিলেন , ‘প্রথমবার শুনে আমার মনে হয়েছিল আমার দ্বারা এটা হবে না। প্রথমত এই ট্রানফরমেশনটাই বড় চ্যালেঞ্জ ছিল, আমাকে এমন অন্তত সুঠাম দেহ বানাতে হবে যাতে আমাকে দেখে একটা শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী বলে মনে হয়। হয়ত গ্যাংস্টারকে আম জনতার মতোই দেখতে, কিন্তু তার ভিতর সেই সাহস, সেই ক্ষমতা থাকবে যাতে সে বন্দুক চালাতে পারে’।

প্রসঙ্গত, ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সলমন এবং আয়ুষ। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিতে 'ভাইজান'-কে দেখা যাবে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন আয়ুষ শর্মা।

বন্ধ করুন