বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় সন্তানদের ছবি আর পোস্ট করবেন না! বড়সড় সিদ্ধান্ত আয়ুষ-অর্পিতার
ছেলেমেয়েদের সঙ্গে আয়ুষ এবং অর্পিতা
ছেলেমেয়েদের সঙ্গে আয়ুষ এবং অর্পিতা

সোশ্যাল মিডিয়ায় সন্তানদের ছবি আর পোস্ট করবেন না! বড়সড় সিদ্ধান্ত আয়ুষ-অর্পিতার

  • সামাজিক মাধ্যমে দুই ছেলেমেয়ে আয়াত এবং আহিল ট্রোলের শিকার! তাই ছেলেমেয়েদের ছবি পোস্ট না করার সিদ্ধান্ত আয়ুষ-অর্পিতার।

ট্রোলের হাত থেকে ছেলেমেয়েদের রক্ষা করতে চান। তাই সোশ্যাল মিডিয়ায় আর ছবি দেবেন না, সাফ মন্তব্য অভিনেতা আয়ুষের। 

বলিউড বাবলকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছেন, তিনি এবং অর্পিতা সিদ্ধান্ত নিয়েছেন, দুই সন্তানের ছবি আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না। সন্তানদের ছবিতে অপ্রীতিকর মন্তব্য, বিশেষ করে আয়াতকে নিয়ে বিভিন্ন কটূ মন্তব্যের কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। অভিনেতার মতে, তাঁর ছেলেমেয়েকে অবিরাম ট্রোল করা হয়, যেটা সম্পূর্ণ অন্যায়। আয়ুষ জানিয়েছেন, তিনি এবং অর্পিতা দু'জনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন। সন্তানদের সোশ্যাল মিডিয়ায় আর তাঁদের ছবি পোস্ট করবে না।

নিজেদের সিদ্ধান্ত সম্পর্কে বিস্তারিত জানাতে গিয়ে আয়ুষ বলেন, ‘ওরা বড় হলে সেখানে থাকবে কিনা, সেই সিদ্ধান্ত ওরা নিক। সোশ্যাল মিডিয়ার জগতে প্রবেশ করার জন্য ওদের যথেষ্ট বয়স হওয়া উচিত। সমালোচনা বা মন্তব্য গ্রহণ করার জন্য যথেষ্ট বুদ্ধি হওয়া উচিত। এই মুহুর্তে ওরা খুব ছোট’।

২০১৪ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্যালেসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্পিতা-আয়ুষ। মাস খানেক আগেই সপ্তম বিবাহবার্ষিকী পালন করেন তাঁরা। ধুমধাম করে অর্পিতার বিয়ে দিয়েছিলেন সলমন। বোনের জীবনের বিশেষ দিনটা খাস করতে তুলতে কোনও খামতি রাখেননি, তাঁর তিন ভাইজান- সলমন, আরবাজ ও সোহেল। উল্লেখ্য, সলমন খানের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। 

আয়ুষ এবং অর্পিতার দুই ছেলে মেয়ে-আহিল ও আয়াত। ২০১৯ সালে সলমনের জন্মদিনের দিনই আয়াতের জন্ম দিয়েছেন অর্পিতা।

 

 

বন্ধ করুন