বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী অর্পিতা খানের কুকুর বলা হয়েছিল তাঁকে! দাবি খোদ বলি-অভিনেতা আয়ুষ শর্মার
স্ত্রী অর্পিতা খানের সঙ্গে আয়ুষ শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
স্ত্রী অর্পিতা খানের সঙ্গে আয়ুষ শর্মা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্ত্রী অর্পিতা খানের কুকুর বলা হয়েছিল তাঁকে! দাবি খোদ বলি-অভিনেতা আয়ুষ শর্মার

  • সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে সমালোচকদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বলি-অভিনেতা।

সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে সমালোচকদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বলি-অভিনেতা আয়ুষ শর্মা। জানালেন, কীভাবে তাঁকে সমালোচনার নাম তাঁর পরিবাররের সদস্যদের নাম টেনে আনা হয়। আয়ুষের অনুরোধ, তাঁর অভিনয়ের সমালোচনা যেন স্রেফ তাঁকে ঘিরেই করা হয়। সমালোচনার নামে তাঁর পরিবারের উদ্দেশে যেন ব্যক্তিগত আক্রমণ না শানানো হয়।

এই প্রসঙ্গে সলমনের এই ভগ্নিপতি তথা 'অন্তিম' ছবির তারকা জানান ২০১৮ সালে তাঁর ডেবিউ ছবি 'লাভযাত্রী' মুক্তি পাওয়ার পর এক বহুল প্রচারিত সংবাদপত্র এই ছবির সমালোচনা করেছিল। সেখানে নাকি আয়ুষকে 'অর্পিতার কুকুর' বলতেও ছাড়েনি তাঁরা। আয়ুষের কথায়, 'ব্যাপারটা আজও আমার ভীষণ স্পষ্টভাবে মনে রয়েছে। লাভযাত্রী মুক্তি পাওয়ার পর সেই সংবাদপত্রে লেখা হয়েছিল এবার যদি অর্পিতা একটা কুকুরকেও বি-টাউনে লঞ্চ করাতে চান, তাহলে সেটাও সলমন করে দেবে!' প্রসঙ্গত, আয়ুষের স্ত্রী অর্পিতা সম্পর্কে বলি-তারকা সলমন খানের ছোট বোন। এবং 'লাভযাত্রী' ছবির প্রযোজকও ছিলেন সলমন।

জোর গলায় আয়ুষ জানান যে সমালোচনায় তাঁর বিন্দুমাত্র আপত্তি নেই। তিনি মনে করেন যেহেতু তিনি অভিনয় করেন, তাই শিল্পী হিসেবে তাঁকে সমালোচিত হতেই হবে। তাঁর অভিনয়ের ভুল, ত্রুটিগুলো তুলে ধরা হবে। আখেরে এতে তাঁরই লাভ। কিন্তু তিনি বুঝতে অপারগ তাঁকে সমালোচিত করার অছিলায় কেন বারবার তাঁর স্ত্রী অর্পিতা কিংবা তাঁর ভগ্নিপতি সলমনের নাম কটাক্ষ করা হয়।

বক্তব্য শেষে 'অন্তিম' ছবির তারকার সংযোজন, 'অনেকেই মনে করেন স্রেফ আত্মীয় বলেই সলমন আমাকে বলিউডে লঞ্চ করেছেন। আমি তাঁদের সবিনয়ে মনে করিয়ে দিতে চাই, আমার আগে বহু নতুন মুখকে বলিউডে লঞ্চ করিয়েছেন সলমন খান, যাঁদের সঙ্গে তাঁর কোনও রক্তের সম্পর্ক নেই, আত্মীয়তার সম্পর্কও নেই'।

বন্ধ করুন