বাংলা নিউজ > বায়োস্কোপ > বউ দেখতে পাবে! ‘অন্তিম’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে ভয়ে ঘেমে উঠেছিলেন আয়ুষ
'অন্তিম' ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে আয়ুষ এবং মহিমা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'অন্তিম' ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে আয়ুষ এবং মহিমা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

বউ দেখতে পাবে! ‘অন্তিম’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে ভয়ে ঘেমে উঠেছিলেন আয়ুষ

  • 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ' ছবির শ্যুটিংয়ে সহ অভিনেত্রী মহিমা-র সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাকালীন টেনশনে ঘেমে নেয়ে উঠেছিলেন আয়ুষ শর্মা।

চলতি মাসেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিতে মুখ্যচরিত্রে রয়েছেন সলমন খান এবং আয়ুষ শর্মা। ছবিতে আয়ুষের বিপরীতে দেখা যাবে মহিমা মাকওয়ানা-কে। ছবিতে 'হোনে লাগা' গানে বেশ ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে আয়ুষ এবং মহিমা-কে। তবে ওই দৃশ্য করতে গিয়ে টেনশন এবং অস্বস্তিতে ঘেমে নিয়ে একশা হয়েছিলেন আয়ুষ!

ঠোঁট শুকিয়ে যাচ্ছিল, তিরতির করে কাঁপছিল বুক। এককথায় প্রচন্ড অস্বস্তি হচ্ছিল আয়ুষ শর্মার। সৌজন্যে, তাঁর 'অন্তিম' ছবির সহ-অভিনেত্রী মহিমা মাকওয়ানা-র সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়।জুম চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মুখেই অকপটভাবে একথা স্বীকার করেছেন আয়ুষ স্বয়ং। মজার সুরে এই বলি-অভিনেতা বলে ওঠেন, 'মহিমার সঙ্গে ওই ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিংয়ের সময় কম করে দশ হাজারখানা চিন্তা মাথায় ঘুরে বেড়াচ্ছিল! বারবার মুখ ভেসে উঠছিল স্ত্রী অর্পিতা এবং আমাদের দুই সন্তান আহিল এবং আয়াত-এর'।

সামান্য থেমে শুকনো হেসে আয়ুষ আরও বলেন, 'ব্যাপক অস্বস্তি হচ্ছিল। ওই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় চিন্তায় হাত-পা পিটার মধ্যে সেঁধিয়ে গেছিল প্রায়। বিড়বিড় করে নিজেকে নিজেই বলছিলাম স্ক্রিনে যেন মোটেই 'বেশি কিছু' মনে না হয় আমাদের এই সিকোয়েন্স। মাথায় খালি চলছিল ভবিষ্যতে এই দৃশ্যে আমার স্ত্রী দেখবে, আমার সন্তানরা দেখবে। কী হবে তখন?ওঁরা কী ভাববে?' এরপর আরও জানান ছবিতে একটি দৃশ্যে মহিমা-কে ঠোঁটে ঠোঁট দুনিয়া চুমু খাবার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। চিত্রনাট্যের খাতিরেই। বহু কষ্টে সে যাত্রা থেকে পরিচালককে বুঝিয়ে সুঝিয়ে রেহাই পান সলমনের ভগ্নিপতি। কাতর গলায় অনুরোধ করে বলেছিলেন, 'স্যার, ইটা তো গ্যাংস্টারধর্মী ছবি। কেন খামোখা রোম্যান্টিক করে তুলছেন?' তাঁর যুক্তি যাতে আরও পোক্ত হয় তাই চুপিসারে সহ-অভিনেত্রী মহিমার কাছে গিয়েও আয়ুষ তাঁকে বুঝিয়েছিলেন সেও যেন পরিচালককে বলে ক্যামেরার সামনে চুম্বন দৃশ্যে তাঁর আপত্তি রয়েছে।

প্রসঙ্গত, ২৬ নভেম্বর মুক্তি পাবে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সলমন এবং আয়ুষ। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিতে 'ভাইজান'-কে দেখা যাবে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন আয়ুষ শর্মা।

বন্ধ করুন