বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কেন বারবার আসিস এখানে?’ ভগ্নিপতি আয়ুষের উপর ভারী বিরক্ত ছিলেন সলমন! কেন জানেন?
'অন্তিম' ছবির সুবাদে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন সলমন এবং আয়ুষ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'অন্তিম' ছবির সুবাদে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন সলমন এবং আয়ুষ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

‘কেন বারবার আসিস এখানে?’ ভগ্নিপতি আয়ুষের উপর ভারী বিরক্ত ছিলেন সলমন! কেন জানেন?

  • সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সলমন খান এবং আয়ুষ শর্মা।

সম্প্রতি, কপিলের শো-তে নিজেদের নতুন ছবি 'অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ'-এর প্রচার সারতে হাজির হয়েছিলেন সলমন খান এবং আয়ুষ শর্মা। দুই বলি-অভিনেতাকে সঙ্গ দিতে দেখা গেছে তাঁর ছবির সহ-অভিনেত্রী মহিমা মাকওয়ানা-কে। ছিলেন 'অন্তিম' এর পরিচালক মহেশ মঞ্জরেকরও। মূলত, 'অন্তিম'-এর ব্যাপারে নানান খুঁটিনাটি বিষয়ে দর্শকদের সামনে তুলে ধরার জন্য ও ছবির প্রচার সারতেই কপিলের শো-তে উপস্থিত হয়েছিলেন এই বলি ব্যক্তিত্বরা। প্রসঙ্গত, কপিলের এই শো এর অন্যতম মুখ্য প্রযোজকের তালিকাতেও বহুদিন ধরে নাম লেখা রয়েছে সলমনের।

শো-তে সাইকেল চালিয়ে একেবারে নিজের চিরাচরিত ভঙ্গিতে এন্ট্রি নিতে দেখা যায় 'ভাইজান'-কে। অন্যদিকে, 'অন্তিম' ছবির একটি গানের সুরে নাচতে নাচতে মঞ্চে প্রবেশ করেন আয়ুষ। শো-এর মাঝে আদা দেওয়ার ফাঁকে কপিলের একটি প্রশ্নের জবাবে আয়ুষ অকপটে জানান পরিবারের সদস্য হিসেবে সলমনের সঙ্গে দেখা হওয়া এবং শুটিং সেটে সিনিয়র সহকর্মী হিসেবে সলমনকে দেখার মধ্যে কতটা আকাশ পাতাল পার্থক্য। উল্লেখ্য, সলমনের ছোট বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ।

সম্ভবত একটা সময়ে আয়ুষের সঙ্গে সম্পর্ক হয়ত দারুণ ছিল না সলমনের। সেই ইঙ্গিত পাওয়া গেল 'অন্তিম' ছবির অভিনেতার কথাতেই। আয়ুষ বলেন,'একদিন পর পর সলমন ভাইয়ের সঙ্গে দেখা করতে যেতাম। চুটিয়ে আড্ডা মারতাম। হাসি, মজায় সময় কাটিয়ে ফিরে আসতাম। একদিন অর্পিতা সেই বাড়িতে ছিল না। তাও সলমন ভাইয়ের সঙ্গে দেখা করতে গেছিলাম। ভাই তখন বলেছিল, 'তুই তো ভারি অদ্ভুত ছেলে! কেন তুই বারবার এখানে আসিস?' আয়ুষের কথা শেষ হতে না হতেই হাসিতে ফেটে পড়েন মঞ্চে উপস্থিত সলমন।

প্রসঙ্গত, ২৬ নভেম্বর মুক্তি পাবে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সলমন এবং আয়ুষ। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিতে 'ভাইজান'-কে দেখা যাবে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন আয়ুষ শর্মা।

বন্ধ করুন