বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কাঁটা! এখনই মুক্তি পাবে না সলমনের ‘Antim’, অনিশ্চিত ভবিষ্যত
পিছিয়ে গেল সলমন-আয়ুশের ‘অন্তিম’-এর মুক্তি।
পিছিয়ে গেল সলমন-আয়ুশের ‘অন্তিম’-এর মুক্তি।

করোনার কাঁটা! এখনই মুক্তি পাবে না সলমনের ‘Antim’, অনিশ্চিত ভবিষ্যত

  • সলমন ভক্তদের জন্য খারাপ খবর। এখনই মুক্তি পাবে না ‘অন্তিম’! সলমন এই ছবিতে প্রথম কাজ করছিলেন বোনের বর আয়ুশের সঙ্গে। 

মহেশ মাঞ্জরেকর পরিচালিত ‘অন্তিম’-এর শ্যুট শেষ করে ফেলেছিলেন সলমন খান। অক্টোবরে কথা ছিল ছবি মুক্তির। কিন্তু জানা গিয়েছে অনির্দিষ্ট কালের জন্য তা পিছিয়ে গিয়েছে। করোনার কারণে পেক্ষাগৃহ বন্ধ থাকা, সিনেমা হলে গিয়ে দর্শকদের ছবি দেখতে না-চাওয়াই এর প্রধান কারণ। ২০২১ সালে মুক্তি পাবে না ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। 

এই ছবিতে বোন অর্পিতার আয়ুশ শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভাইজান। ছবিতে একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে সলমানকে। অন্য দিকে আয়ুষ শর্মাকে দেখা যাবে গ্যাংস্টারের ভূমিকায়। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মহেশ মাঞ্জারেকর জানিয়েছেন, মার্চেই শেষে নাকি কথা ছিল ছবির পোস্টার রিলিজের। তারপর মে মাস নাগাদ সামনে আসত টিজার অথবা ট্রেলার। কিন্তু মহেশ-সহ ছবির প্রযোজকরা নিশ্চিত নন, অক্টোবরে আদৌ দেশের সমস্ত জায়গায় পেক্ষাগৃহ খুলবে কি না। তাই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার ব্যাপারেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বর্তমানে সলমন নিজেকে প্রস্তুত করছেন টাইগার ফ্র্যাঞ্জায়েজির পরবর্তী ছবি ‘Tiger 3’-র জন্য। যেখানে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমির সঙ্গে কাজ করবেন তিনি। এছাড়া জ্যাকলিনের সঙ্গে ‘kick 2’ এবং পূজা হেগড়ার সঙ্গে ‘Kabhi Eid Kabhi Diwali’-র শ্যুটিং করারও কথা আছে ভাইজানের।

বন্ধ করুন