বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের জন্মদিনে আয়াতকে পৃথিবীর আনার সিদ্ধান্ত, জানালেন আয়ুষ
মেয়ে আয়াতের সঙ্গে আয়ুষ শর্মা
মেয়ে আয়াতের সঙ্গে আয়ুষ শর্মা

সলমনের জন্মদিনে আয়াতকে পৃথিবীর আনার সিদ্ধান্ত, জানালেন আয়ুষ

  • আয়াতের এক বছরের জন্মদিনে মেয়েকে কোলে নিয়ে আদুরেমাখা ছবি পোস্ট করলেন বাবা আয়ুষ শর্মা।

মেয়ে আয়াতের প্রথম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করলেন অভিনেতা আয়ুষ শর্মা। মেয়েকে কোলে নিয়ে আদুরেমাখা ছবি পোস্ট করলেন বাবা আয়ুষ। 

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে মেয়ে আয়াতের উদ্দেশে একটি নোট লিখেছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন আয়াত... এক বছর হল তুমি আমাদের জীবনে এসেছ। আমাদের জীবনে অনেক ভালবাসা এবং খুশি বয়ে নিয়ে এসেছ। বাবার নিঃস্বার্থ ভালবাসা থেকে বিচার বিবেচনা করে দেখা, সত্যিই তুমি আমাকে আরও দায়িত্বশীল বাবা এবং ভালো মানুষ হতে অনেক সাহায্য করেছ’।

ছবিতে অসংখ্য মানুষকে দেখা গেছে খুদে আয়াতকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে। অভিনেতা আরো লিখেছেন, ‘তোমার চোখের উজ্জ্বলতা যেন সব সময় বজায় থাকে। তোমার মিষ্টি হাসি দিয়ে সকলের মধ্যে ভালবাসা ছড়িয়ে দিও। তোমাকে আমার জীবনে পেয়ে আমি আশীর্বাদপ্রাপ্ত। এটা সত্যি একদিন তুমি আমার হাতের থেকে অনেক বড় হয়ে যাবে। কিন্তু আমার হৃদয়ে তুমি সব সময় ছোটই থাকবে’।  

সম্প্রতি আয়ুষ খোলসা করেন, তিনি এবং অর্পিতা সিদ্ধান্ত নিয়েছিলেন যে সলমন খানের জন্মদিনের জন্য আয়াতে পৃথিবীর আলো দেখানোর। সলমন খান সম্পর্কে অর্পিতার দাদা এবং আয়াতের মামা। 

চলতি বছরের শুরুতে হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছিলেন, ‘অর্পিতার ডেলিভারির ডেট ছিল, ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারির শুরুতে। যখন তাঁরা এটা সবাইকে জানিয়েছিলেন, ভাই (সলমনকে ডাকেন তিনি) খুব খুশি হয়ে বলেছিল, তাহলে তাঁকে উপহার দিতে। তাই ভাইয়ের জন্মদিনের দিনই আয়াতকে পৃথিবীতে নিয়ে আসা আমাদের সিদ্ধান্ত ছিল।’ 

প্রসঙ্গত, ২০১৪ সালের ১৮ নভেম্বর সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আয়ুষ। তাঁদের দুই সন্তান রয়েছে- আহিল ও আয়াত। সম্প্রতি পরিচালক মহেশ মঞ্জরেকরের নতুন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’এর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা আয়ুষ শর্মা। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। অন্তিমে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে আয়ুষকে, অন্যদিকে সলমন থাকছেন পুলিশ অফিসারের চরিত্রে। জানা যাচ্ছে, চরিত্রের জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন আয়ুষ।

বন্ধ করুন