বাংলা নিউজ > বায়োস্কোপ > বিমানবন্দরে অনুষ্কা-ভামিকার সঙ্গে এবি ডি ভিলিয়ার্স পত্নী ড্যানিয়েল! ভাইরাল ছবি

আসন্ন ইংল্যান্ড সফরে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে যেতে পারবেন তাঁদের পরিবার। বিসিসিআইয়ের তরফে গত সপ্তাহে এই সিদ্ধান্ত জানানো হয়েছে ক্রিকেটারদের। সেই কারণে পাঁচ মাসের একরত্তি ভামিকাকে নিয়ে ইংল্যান্ড উড়ে গেলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। ইংল্যান্ড এয়ারপোর্ট দাঁড়িয়ে ভামিকাকে কোলে নিয়ে পোজ দিয়েছেন অনুষ্কা। নেটমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি।

ছবিতে করোনার সমস্ত সতর্কতা বিধি মেনে ধরা দিয়েছেন অনুষ্কা। তাঁকে একগাল হাসিমুখে পোজ দিতে দেখা যায় ড্যানিয়েল ভিলিয়ার্সের সঙ্গে। দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স পত্নী এবং পেশায় সফল উদ্যোগপতি ড্যানিয়েল ভিলিয়ার্স। 

ইনস্টাগ্রামে #AskMe সেকশনে নানা সময় অনুরাগীদের সঙ্গে সংযোগ স্থান করতে দেখা যায় ড্যানিয়েল ভিলিয়ার্সকে। সম্প্রতি একজন তাঁকে প্রশ্ন করেন, ‘আপনি ও অনুষ্কা শর্মা কখনও হ্যাং আউট করেছেন?’ উত্তরে ড্যানিয়েল অনুষ্কার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে হাসিমুখে দুজনকে দেখা গেছে। অনুষ্কার কোলে ভামিকা এবং ড্যানিয়েলের কোলে রয়েছে তাঁদের ৬ মাসের কন্যান্তান।

ড্যানিয়েলে ভিলিয়ার্সের ইনস্টা স্টোরি গ্র্যাব
ড্যানিয়েলে ভিলিয়ার্সের ইনস্টা স্টোরি গ্র্যাব

পোস্টের ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন, ‘অনুষ্কা আমার দেখা একজন সবচেয়ে দয়ালু হৃদয়ের, মিষ্টি মানুষ। আমরা একই দেশে বাস করি না, কিন্তু যদি করতাম.... এটা ভাবতেই আমার খুব ভাল লাগে।’

যদিও ড্যানিয়েলে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করতেই তা নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে নিমেষের মধ্যে। অনুরাগীরা তাঁদের একসঙ্গে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন।

 

বন্ধ করুন