বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক পাচারের অভিযোগে গ্রেফতার ABCD খ্যাত অভিনেতা-ডান্সার কিশোর শেট্টি
গ্রেফতার কিশোর শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
গ্রেফতার কিশোর শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার ABCD খ্যাত অভিনেতা-ডান্সার কিশোর শেট্টি

  • শনিবার ম্যাঙ্গালোর থেকে গ্রেফতার করা হয়েছে কিশোর ও তাঁর এক সহযোগীকে। অভিযুক্তদের কাছ থেকে নিষিদ্ধ মাদকও বাজেয়াপ্ত করা হয়েছে। 

রিয়া চক্রবর্তীর মাদকযোগের খবর প্রকাশ্যে আসবার পর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে বলিউড। অন্যদিকে মাদক পাচারের অভিযোগে ম্যাঙ্গালুরু থেকে গ্রেফতার হলেন রেমো ডিসুজার এবিসিডির সুবাদে খ্যাতির শিরোনামে উঠে আসা ডান্সার কিশোর অমান শেট্টি। শনিবার পুলিশের জালে ধরা পড়ে এই অভিনেতা তথা ডান্সার। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, ৩০ বছরের এই অভিনেতার কাছ থেকে এমডিএমএ-র মতো নিষিদ্ধ মাদক উদ্ধার করেছে পুলিশ। মাদক পাচার এবং মাদক সেবনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে কিশোরকে। রিয়ালিটি শো ডান্স ইন্ডিয়া ডান্সের প্রতিযোগী ছিল কিশোর। 

ম্যাঙ্গালুরু পুলিশ কিশোরের পাশাপাশি গ্রেফতার করেছে আকিল নওশিল নামের আর এক অভিযুক্ত মাদক পাচারকারীকে। মাদকের পাশাপাশি পুলিশ বাজেয়াপ্ত করেছে দুটি মোবাইল ফোন এবং একটি বাজাজ ডিসকভার বাইক। মুম্বই থেকে ড্রাগ কিনে নিয়ে গিয়ে কর্নাটকের শহর ম্যাঙ্গালুরুতে সেগুলি বিক্রির চেষ্টা চালচ্ছিল কিশোর এবং আকিল, জানিয়েছেন ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশানার বিকাশ কুমার।

এর আগে বিদেশে সেফটি অফিসার হিসাবে কাজ করত আকিল নওশিল। ২৮ বছর বয়সী আকিল গত বছরই দেশে ফেরে। বেঙ্গালুরু এবং মুম্বই থেকে ম্যাঙ্গালুরুতে ড্রাগ পাচার করছে সে, গোপন সূত্রে খবর পেয়েছিল পুলিশ। এর পর শনিবার সকালে গ্রেফতার হল দুই অভিযুক্ত। আপতত পুলিশ কাস্টডিতে রয়েছে তাঁরা। এনডিপিএস আইনের আওতায় মামলা রুজু করা হবে অভিযুক্তদের বিরুদ্ধে। আকিল ও কিশোরের মুম্বইয়ের মাদক যোগ বিস্তারিত খতিয়ে দেখবে ম্যাঙ্গালোর পুলিশ, শুরু হয়েছে তদন্ত। 

বন্ধ করুন