বাংলা নিউজ > বায়োস্কোপ > Abdu Rozik-MC Stan: বিগ বস থেকে বেরিয়ে 'মন্ডলী' খতম! জানুন কী কী নিয়ে ঝামেলা করছে আব্দু-এমসি স্ট্যান

Abdu Rozik-MC Stan: বিগ বস থেকে বেরিয়ে 'মন্ডলী' খতম! জানুন কী কী নিয়ে ঝামেলা করছে আব্দু-এমসি স্ট্যান

কী নিয়ে ঝামেলা লেগেছে আব্দু আর এমসি স্ট্যানের?

আব্দু রোজিক এবং এমসি স্ট্যানের মধ্যে লড়াই দিনদিন প্রকট হচ্ছে। সম্প্রতি আব্দুর টিমের তরফ থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে বিগ বসের ঘর থেকে বের হওয়ার পর কী নিয়ে ঝামেলা লেগেছে এই দুই ‘মন্ডলী’র সদস্যের। 

বিগ বস ১৬-য় গলায় গলায় ভাব ছিল আব্দু রোজিক এবং এমসি স্ট্যানের। এমনকী একসঙ্গে তো মন্ডলীও ছিল ওঁদের। তবে বিগ বস থেকে বেরনোর পর থেকেই লাইভ শো-র চক্করে ক্রমশ খারাপ হচ্ছে পরিস্থিতি। আব্দু তরফে এমসি স্ট্যানের সঙ্গে তাঁর ঝামেলার কথা শেয়ার করা হয়েছে ইভেন্টে এবং সোশ্যাল মিডিয়ায়। আর ফলে দুভাগে ভাগ হয়ে গিয়েছে বিগ বসের মন্ডলী-ভক্তরাই। সঙ্গে সবাই জানতে আগ্রহী ঠিক কী নিয়ে হয়েছিল সমস্যার সূত্রপাত!

আব্দু এর আগে প্রকাশ করেছিলেন যে এমসি স্ট্যানের বদলে যাওয়া ব্যবহার তাঁর মনে আঘাত হেনেছে। এতেই যেন এমসি স্ট্যানের ভক্তরা কাজাকিস্তানেকর এই গায়কের উপর রেগে কাঁই হয়। গায়ককে নিয়ে ট্রোল, ব্যঙ্গ এবং বাজে মন্তব্য করতে শুরু করে। যা ভালোভাবে নেয়নি আব্দু ও তাঁর দল। তাঁদের তরফ থেকে প্রকাশ করা হয়েছে বিবৃতি। যাতে অভিযগের আঙুল তোলা হয়েছে এমসি স্ট্যানের ম্যানেজমেন্ট টিমের দিকে। সঙ্গে আব্দুর সঙ্গে দুর্ব্যবহার, তাকে গালিগালাজ এবং তাঁর গাড়ির প্যানেল ভাঙার অভিযোগ তুলেছে।

‘‘প্রথমে সবাইকে রমজান মোবারকের শুভেচ্ছা জানাতে চাই এবং সবাইকে সবসময় সদয় এবং শান্তিপূর্ণ থাকতে উৎসাহিত করতে চাই পবিত্র রমজান মাসে। আমরা মনে করছি যে আব্দু ও এমসি স্ট্যানের ঝামেলার ব্যাপারটা সবাইকে আনুষ্ঠানিকভাবে জানানো প্রয়োজন। কারণ অনেকেই সবটা না জেনে প্রতিক্রিয়া ও ঘৃণা প্রদর্শন করছেন। ২০ মার্চ সাজিদ খান আব্দুকে দেখতে যান এবং এমসি স্ট্যানকে ফোন করেছিলেন। আবদু ফোনে স্ট্যানের সঙ্গে কথা বলার সময় খুবই খুশি হয়েছিল। বলেছিল, ‘সালামলাইকুম মেরে দিল, মেরে জান তুমি কেমন আছো ভাই আমি তোমাকে খুব মিস করি।’ আর তখনই স্পিকারে থাকে সাজিদকে উদ্দেশ্য করে স্ট্যান বলে ওঠে, আমি তোমায় পরে ফোন করছি আর ফোন কেটে দেয়। এরপর আব্দু তাঁর বিগ বস সহ-প্রতিযোগীকে একটি ভয়েস নোটও পাঠায়। ‘আপনি কেন আমার সালামের উত্তর দেননি সেদিন, কী হয়েছে!’’, যার উত্তর আজ অবধি আসেনি স্ট্যানের কাছ থেকে।’, লেখা হয়েছে বিবৃতিতে।

বেঙ্গালুরু শো চলাকালীন স্ট্যানের ম্যানেজমেন্ট কীভাবে টিম আব্দুর সঙ্গে দুর্ব্যবহার করেছিল তাও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, ‘১১ মার্চ আব্দু এবং স্ট্যান দুজনেই বেঙ্গালুরুতে ছিলেন। আব্দুর তরফে স্ট্যানের ম্যানেজারের কাছে প্রস্তাব দেওয়া হয় যে তিনি স্ট্যানের কনসার্টে উপস্থিত থাকতে চান স্টেজে, যদিও গান গাইবেন না। ‘ভাই’কে সমর্থন করার উদ্দেশে। তবে এরপর অনুষ্ঠানের নিরাপত্তারক্ষীরা আব্দুকে জানায় স্ট্যান চান না তিনি অনুষ্ঠানে থাকুন। এরপর আব্দু ভাবেন হয়তো স্ট্যানের টিমের বোঝার কোনও ভুল হয়েছে। তাই তিনি সাধারণের মতো টিকিট কেটে প্রবেশের চেষ্টা করলেও তাঁকে আটকে দেওয়া হয় ও খারাপ খারাপ কথা বলা হয়। এমনকী গাড়ির প্যানেলও ভেঙে দেওয়া হয়।’

আবদুর দল বিবৃতিতে আরও প্রকাশ করেছে যে কয়েকটি মিউজিক লেবেল স্ট্যান এবং আব্দুকে একসঙ্গে নিয়ে রেকর্ডিং করতে চেয়েছে। কিন্তু সেই অফার ফিরিয়ে দেওয়া হয়েছে স্ট্যানের তরফ থেকে।

বিবৃতিতে আরও বলা হয়েছে ‘বিগ বস মন্ডলী’-র সদস্যরা আব্দুকে জানিয়েছে যে তিনি নাকি শো-র ফাইনালে স্ট্যানের মায়ের সঙ্গে ছবি তোলেননি। এতে স্ট্যানের রাগ হয়েছে। এই কথা শুনে আব্দুর বিরক্তি লাগে কারণ বিগ বসের ঘর থেকে বেরিয়েই তিনি প্রথম ফোন স্ট্যানের মা-কে করেছিলেন ‘সালাম’ জানাতে। সঙ্গে ইনস্টাগ্রামে একে-অপরকে ফলো করা নিয়েও দুজনের মধ্যে ইস্যু তৈরি হয়েছে বলে জানানো হয়েছে এই বিবৃতিতে।

সব শেষে সেই বিবৃতিতে আব্দুর টিমের পক্ষ থেকে কঠোর সমালোচনা করা হয় যারা কাজাখিস্তানের এই গায়ককে ক্রমাগত বডি শেমিং করে চলেছেন। লেখা হয়েছে ‘এইসব ছোটখাটো বিষয়ের চেয়েও আব্দু এটা নিয় দুঃখিত যে, জনগণ এবং মিডিয়া আব্দুকে শিশু হিসেবে দেখছে। বিগ বসের ঘরে ১০৫ দিন কাটিয়েছেন কোনও সমর্থন, পরিবার বা ব্যবস্থাপনা ছাড়াই। সমস্যা যতই ছোট বা বড় হোক না কেন বা দুজন মানুষ ও তাঁদের ভক্তদের মধ্যে যত সমস্যাই আসুক না কেন একে-অপরকে সম্মান জানানো খুব দরকারী। আব্দুকে যাঁরা বর্ণ বা দেহের উচ্চতার কারণে ট্রোল করছে তাঁদের কড়া নিন্দা করি। এগুলি লজ্জাজনক এবং গুন্ডামি। যারা এটি করছে বা যে পেজ থেকে এসব করা হচ্ছে তাঁদের বিরুদ্ধে আইন অনুসারে ব্যবস্থা নেওয়া হবে। আব্দুকে সমর্থন ও ভালোবাসার জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই এবং সবাইকে পবিত্র ও শান্তিপূর্ণ রমজানের শুভেচ্ছা জানাই।’

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ? সচিনের সর্বোচ্চ টেস্ট রানের রেকর্ড ভেঙে দিতে পারেন রুট-বড় দাবি ইংরেজ প্রাক্তনীর দশম অ্যালবাম নিয়ে ফিরছে ‘চন্দ্রবিন্দু’, ১২ বছর পর কোন চমক দেখাবে অনিন্দ্য-উপলরা? শুভেন্দুর বিরুদ্ধে নালিশ শুনলেন না সুনীল বনসল, কার্যকর্তারা পড়লেন প্রশ্নের মুখে রেলের টিকিটে ছাড় থেকে কর ইস্যু,সিনিয়ার সিটিজেনদের মুখে হাসি ফোটাতে পারবেন FM? অভিষেকেই ৭ উইকেট, ODI-এ সর্বকালের রেকর্ড ভেঙে ইতিহাস স্কটল্যান্ডের অনামী পেসারের দরজায় কড়া নাড়লে পাশে থাকব, মমতার বাংলাদেশ নিয়ে মন্তব্যের রিপোর্ট তলব বোসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.