বাংলা নিউজ > বায়োস্কোপ > গোয়ায় জঙ্গলের মাঝে কাঁচ দিয়ে ঘেরা বিলাসবহুল বাংলো অভয়ের, চলুন উঁকি মারা যাক

গোয়ায় জঙ্গলের মাঝে কাঁচ দিয়ে ঘেরা বিলাসবহুল বাংলো অভয়ের, চলুন উঁকি মারা যাক

অভয় দেওল

অভয়ের বাংলো থেকে বাইরে তাকালেই চারিদিকে শুধু সবুজের ছোঁয়া। দেখুন ভিডিয়ো-

গোয়ায় বিলাসবহুল বাংলোতে থাকেন অভিনেতা অভয় দেওল। শহরের কোলাহল-ঘনবসতি থেকে একটু দূরে, জঙ্গলের মাঝখানে অভয়ের এই বাংলো। এশিয়ান পেইন্টসের ইউটিউব চ্যানেল ‘হোয়্যার দ্য হার্ট ইজ’এ নিজের এই ‘গ্লাস হাউস' ঘুরিয়ে দেখালেন অভয়। 

অভয়ের এই বিলাসবহুল বাংলো জঙ্গলের মাঝে অবস্থিত একেবারে প্রকৃতির কোলে, জঙ্গলের মাঝে। বাংলোর চারদিকে রয়েছে বাগান, সুইমিং পুল এবং প্রবেশের মুখে রয়েছে বড় সদর দরজা। সম্পূর্ণ কাচ দিয়ে নিজের মতো করে এই বাংলো বানিয়েছেন অভিনেতা। লিভিং এরিয়া থেকে ডাইনিং রুম সবেতেই রয়েছে আধুনিকতার ছোঁয়া। বাইরের প্রকৃতিকে ঘরের মধ্যে থেকে উপভোগ করেতে চান তিনি। তাই সম্পূর্ণ বাড়ির দেওয়াল কাঁচ দিয়ে তৈরির চেষ্টা করেছেন বলে জানিয়েছেন। 

দেখুন অভয়ের বিলাসবহুল বাংলোর অন্দরমহলের-

বাড়ির লিভিং রুমে রয়েছে উঁচু সিলিং এবং বিরাট ফাঁকা জায়গা। যেটা মূলত অতিথিদের স্বাগত জানানোর জন্য এবং খোলামেলা আড্ডার কথা মাথায় রেখে বানিয়েছেন তিনি। সম্পূর্ণ কাঁচের ঘেরা এই লিভিং রুম থেকে জঙ্গল দেখা যায়। এমনকি প্রকৃতির শোভা উপভোগ করা যায়। প্রচুর সবুজ গাছপালা বাড়ির অন্দরসজ্জায় ব্যবহার করেছেন তিনি। কাঁচ দিয়ে ঘেরা রান্না ঘরের দেওয়াল। আধুনিক এবং ফার্নিশ রান্নাঘরের ঝলক ভিডিয়োতে তুলে ধরেছেন অভিনেতা। 

 

 

বন্ধ করুন