বাংলা নিউজ > বায়োস্কোপ > করণকে উচিত 'শিক্ষা' দিয়েছিলেন বাবা সানি দেওল, অভয়ের কথায়, ‘কাঁদিয়ে ছেড়েছিল’
'ভেল্লে' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অভয় ও করণ দেওলকে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

করণকে উচিত 'শিক্ষা' দিয়েছিলেন বাবা সানি দেওল, অভয়ের কথায়, ‘কাঁদিয়ে ছেড়েছিল’

  • অভয় দেওল জানালেন কীভাবে একবার ৮ বছরের করণকে 'শিক্ষা' দিয়েছিলেন তাঁর বাবা তথা বলি-তারকা সানি দেওল।

দর্শকদের মধ্যে দুর্দান্ত জনপ্রিয়তা সেভাবে না পেলেও ছবি সমালোচকদের বরাবরই অন্যতম প্রিয় অভিনেতা অভয় দেওল। এবার করণ দেওলের নতুন ছবি 'ভেল্লে'-তে দেখা যাবে তাঁকে। সম্পর্কে সানি দেওল জ্যাঠতুতো দাদা হয় তাঁর। সুতরাং সম্পর্কে সানি-পুত্র করণ অভয়ের ভাইপো। এক সাক্ষাৎকারে অভয় জানিয়েছেন কীভাবে একবার ৮ বছরের করণকে 'শিক্ষা' দিয়েছিলেন তাঁর বাবা তথা বলি-তারকা সানি দেওল। করণের হাত,পা ছুড়ে কান্নাও তাঁকে টলাতে পারেনি তাঁর সেই মনোভাব থেকে। ওই একই সাক্ষাৎকারে খোদ করণ জানিয়েছিলেন বন্ধুদের সঙ্গে স্কুল পালতে গিয়ে একবার হাতেনাতে বাবার কাছে ধরা পড়ে গেছিলেন তিনি। তারপর? সে ঘটনাও এই সাক্ষাৎকারে জানিয়েছেন সানি-পুত্র।

আর জে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া ওই সাক্ষাৎকারে ভাইপো তথা সহ-অভিনেতা করণ সম্পর্কে অভয় বলেন, "করণ যখন ছোট ছিল তখন দাদা (সানি দেওল) ওর জন্য ব্যাগভর্তি করে খেলনা নিয়ে আসত। এই প্রসঙ্গে একবারের ঘটনা মনে আছে এখনও। তখন করণের ৮ বছর বয়স, দাদা সিদ্ধান্ত নীল অনেক হয়েছে আর করণের জন্য কোনোরকমের খেলনা আনব না প্রতিবার। এতে ওর স্বভাব খারাপ হয়ে যাচ্ছে। বিগড়ে যাবে। যেই কথা সেই কাজ। দাদা কাজ থেকে ফেরার পর করণ যথারীতি গেছিল নিজের নতুন খেলনা পাওয়ার আশায়। কিন্তু সেবারে কিছুই ছিল না। স্বভাবতই মনখারাপ করে কান্নাকাটি জুড়ে দিয়েছিল সে। তখন ওর বাবা কড়া গলায় বলেছিল, 'না, প্রতিবার ভেবে রেখেও না তুমি কিছু পাবে। এত দিতে, দিতে তোমার স্বভাব খারাপ করে দিচ্ছি আমরাই'।

অভয়ের কথা শেষ হতেই বাবার কাছে বকা খাওয়ার প্রসঙ্গে 'ভেল্লে' ছবির তারকা বলে ওঠেন, 'একবার বন্ধুদের সঙ্গে স্কুল থেকে পালিয়ে সিনেমা হলে গেছিলাম। আমি জানতাম ঠিক কোন সময়ে স্কুলের দারোয়ানরা তাঁদের জায়গায় থাকেন না। ঝটপট ব্যাগে থাকা অন্য পোশাক পরে স্কুল পালাতাম আমি। বেশ কয়েকবার করেছিলাম। কফি শপে বসে আড্ডা দিতাম তারপর বাড়ি ফিরতাম। সেবার সিনেমা হলে ঢুকেছি। হঠাৎ দেখলাম ফোনে মায়ের নম্বর থেকে কল আসছে। কাটলাম। দেখি, আবার আসছে। বুঝলাম ঘর বিপদ। মা টের পেয়ে গেছে যে আমি স্কুলে নেই। পড়িমরি করে বাড়ি ছুটেছিলাম। ঢুকতে যাবো দেখি গেটের সামনে দাঁড়িয়ে রয়েছে বাবা! দেখে তো আমার অবস্থা খারাপ তখনই। ব্যাপারে বাপ! এরপর যা হয়েছিল মোটেই আমার জন্য তা সুখকর ছিল না। বাবার কাছে যা ভয়ঙ্কর বকা খেয়েছিলাম আমার আজও মনে আছে'।

প্রসঙ্গত, 'ভেল্লে' ছবিতে করণ-অভয় ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মৌনি রায়। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অজয় দেবগণ। দেবেন মুঞ্জা পরিচালিত এই ছবি আদতে গল্প বলবে তিনি বন্ধুর নানান দুষ্টুমি ও কান্ড কারখানার।

বন্ধ করুন