বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol-র পর রোজগার করা অর্থ খরচ করেছিলেন কীভাবে? এতদিনে জানালেন অভিজিৎ
অভিজিৎ সাওয়ান্ত। 
অভিজিৎ সাওয়ান্ত। 

Indian Idol-র পর রোজগার করা অর্থ খরচ করেছিলেন কীভাবে? এতদিনে জানালেন অভিজিৎ

  • মিউজিক রিয়েলিটি শো-র প্রথম বিজেতা ছিলেন তিনি!

‘ইন্ডিয়ান আইডল ১২’র প্রথম বিজেতা ছিলেন অভিজিৎ সাওয়ান্ত। জীবনে হঠাৎ করে এসেছিল নাম-যশ-খ্যাতি-অর্থ! ওভারনাইট সেনসেশন হয়ে পড়েছিলেন তিনি শো-র দৌলতে। শো থেকে জেতা অর্থ কীভাবে খরচ করেছিলেন অভিজিৎ, সম্প্রতি সেই নিয়েই তাঁকে কথা বলতে শোনা গেল। 

লেখক চেতন ভগতের সঙ্গে এক কথোপকথনে অভিজিৎ সাওয়ান্ত জানান, একটা সময় ছিল যখন প্রতিদিন নানা প্রান্তে শো-র জন্য যেতে হত তাঁকে। এতটাই ব্যস্ত থাকতেন যে ঘুমোতেন নিজের গাড়িতে। তারপর ফের ছুটতেন এয়ারপোর্টে পরের শো-র জন্য। 

নিজের উপার্জিত টাকা কীভাবে খরচ করেছেন জানতে চাওয়া হলে অভিজিৎ জানান, ‘আমি বেশ কিছু টাকা জমিয়েছি। বাড়ি কিনেছি নিজের। কিছু জায়গায় ইনভেস্ট করেছি। কিন্তু টাকার জন্য অনবরত কাজ করা আমার জীবনের একটা বড় ভুল ছিল মলেই আমি এখন মনে করি।’

কেন জানতে চাওয়া হলে অভিজিৎ জানান, ‘হতে পারে এটা আমার ধারণা কিন্তু আমি মনে করি যখন তুমি টাকার পিছনে ছোট, তখন অনেককিছু ত্যাগ করতে হয়। তোমার গুণ, তোমার ক্ষমতা, তোমার সংগীত। ৩৫-৩৭ বছর বয়সের পর আমি বলতে চাই না, কী করবে মানিয়ে নেওয়া ছাড়া।’

এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রির শো অফ কালচার নিয়েও কথা বলতে শোনা যায় তাঁকে। মেনে নেন এই কাজ তিনি নিজেও করেছেন। বলেন, অনেক টাকা খরচ করে রোলেক্সের ঘড়ি কিনেছিলাম, যা ঠিকমতো আমার হাতে ফিট হয়নি কখনও!

বন্ধ করুন