বাংলা নিউজ > বায়োস্কোপ > Tomader Rani: অভিনয় ছাড়াও গান-আঁকায় দক্ষ অভিকা? দুর্জয় কি জানে নববিবাহিতা রাণীর এত গুণ?

Tomader Rani: অভিনয় ছাড়াও গান-আঁকায় দক্ষ অভিকা? দুর্জয় কি জানে নববিবাহিতা রাণীর এত গুণ?

ক্যামেরা ছাড়াও গান-আঁকায় দক্ষ অভিকা?

Tomader Rani: অভিনয়ে নবাগতা হলেও গান বা আঁকার দিক থেকে যে তিনি মোটেই নবাগতা নন, বরং অনেক বেশি দক্ষ সেটাই যেন প্রমাণ করে দিলেন অভিকা মালাকার। ওরফে তোমাদের রাণী ধারাবাহিকের রাণী।

‘তোমাদের রাণী’ ধারাবাহিকটি মাত্র কয়েকদিন হল শুরু হয়েছে কিন্তু এর মধ্যেই গল্প এবং দুই নবাগতর রসায়নে ভক্তদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। এক ডাক্তার এবং এক হবু ডাক্তারের প্রেম কাহিনি থেকে একজন মেয়ে সে কী করে নিজের স্বপ্ন পূরণ করার পাশাপাশি সংসার সামলায় সেটাই দেখানো হচ্ছে এখানে। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার। তিনি অভিনয় জগৎ যতই নবাগতা হন না কেন তাঁর যে আরও একাধিক গুণ আছে সেটাই প্রমাণ করে দিলেন।

অভিকা মালাকার যে ভালো গান গাইতে পারেন জানেন?

‘তোমাদের রাণী’র রাণী ওরফে অভিকা অভিনেত্রীর পাশাপাশি একজন দক্ষ গায়িকাও বটে। তিনি যে কতটা ভালো গান গান সেটা এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে দেখালেন। রাণী এবং তাঁর ননদ কাজের ফাঁকে এদিন গ্রিন রুমে ‘অর্ধাঙ্গিনী’ ছবির ‘আলাদা আলাদা সব’ গানটি গান। এটি আদতে ইমন চক্রবর্তীর গাওয়া। তবে তাঁদের খালি গলায় এই গানটি গাইতে শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা।

একজন লেখেন, 'দারুণ।' কেউ আবার অভিকার প্রশংসা করে লেখেন, 'তোমায় দারুণ দেখাচ্ছে রাণী।' অনেকে আবার লাভ ইমোজি পোস্ট করেছেন।

আরও পড়ুন: 'রান্নাঘর না গুটখাবিলাস', করওয়া চৌথের শুভেচ্ছা জানাতে গিয়ে চরম কটাক্ষের মুখে সুদীপা

আরও পড়ুন: 'সমস্ত ডিজাইনার স্টাইলিস্টদের কাছে ক্ষমাপ্রার্থী', বিয়ের গুজবের মাঝে হঠাৎ এমন কেন বললেন ম্রুণাল?

তবে কেবল গান নয়, অভিকা ভীষণ ভালো ছবিও আঁকেন। তিনি কিছুদিন আগে তাঁর ক্যানভাস আর রং তুলি সমেত ছবি পোস্ট করে জানিয়েছিলেন। কাজ এবং শুটিংয়ের ফাঁকে যে তিনি আঁকা, গান নিয়েই থাকেন সেটা তাঁর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বেশ বোঝা যায়।

তোমাদের রাণী

স্টার জলসায় সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ সম্প্রচারিত এই ধারাবাহিক। বর্তমানে এখানে দেখা যাচ্ছে বিয়ে ভেঙে রাণী কলকাতা চলে এসেছে। দুর্জয়ও রাগের মাথায় তাঁকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নেয়। তার মা এবং বৌদির আপত্তি থাকলেও, বাড়ির বাকিরা রাণীকে মেনে নিয়েছে। এখন রাণীর বাড়ির লোকজনের দাবিতে তাঁদের সামাজিক ভাবে বিয়ের ব্যবস্থা করা হচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.