বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকাকে সঙ্গে নিয়ে মায়ের হয়ে ভোট প্রচারে নামলেন শ্রাবন্তী পুত্র
একফ্রেমে শ্রাবন্তী,অভিমন্যু, দামিনী
একফ্রেমে শ্রাবন্তী,অভিমন্যু, দামিনী

প্রেমিকাকে সঙ্গে নিয়ে মায়ের হয়ে ভোট প্রচারে নামলেন শ্রাবন্তী পুত্র

  • গেরুয়া শিবিরের হয়ে প্রচারে এবার নামলেন শ্রাবন্তী পুত্র, অভিমন্যু। 

ব্যক্তিগত জীবনে যতই ঝড় আসুক কেন, ছেলেকে সবসময় আগলে রাখেন শ্রাবন্তী। অভিনয় কেরিয়ার সামলে এবার রাজনীতিতে নতুন ইনিংস শুরু করছেন নায়িকা, আর এই সফরে মায়ের পাশে অভিমন্যু। এবার প্রকাশ্যে রাজপথে নেমে মায়ের হয়ে ভোট চাইলেন শ্রাবন্তী পুত্র। আর এই কাজে পাশে থাকলেন তাঁর প্রেমিকা দামিনী ঘোষ। সোমবার ভোট প্রচারে একফ্রেমে পাওয়া গেল শ্রাবন্তী, তাঁর পুত্র ও হবু পুত্রবধূকে। 

গোটা রাজ্যজুড়ে একুশের ভোট ঘিরে সরগরম আবহাওয়া। তৃণমূল বনাম বিজেপি লড়াই এইবারের বিধানসভা ভোটর মূল ফোকাস, নরমে-গরমে যুদ্ধ চলছে দুই শিবিরে। প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী থেকে বিজেপির হেভিওয়েট নেতারা পাখির চোখ করেছেন বাংলার বিধানসভা ভোটকে। আর এবারের ভোটে দুই শিবিরেরই বড় বাজি টলি তারকারা। বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটে লড়ছেন শ্রাবন্তী। সোমবার পশ্চিম বেহালার ১১৮ ও ১১৯ নম্বর ওয়ার্ডে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে ভোট প্রচার সারলেন শ্রাবন্তী। সেই শোভাযাত্রায় অংশ নেন দামিনী ও অভিমন্যু।

শ্রাবন্তী যখন রাজনীতিতে যোগ দেন সেই সময় উত্তারখণ্ডে ট্রেকিংয়ে গিয়েছিল অভিমন্যু। পাহাড়ি এলাকায় ঘুরে বেড়ানোর ছবিও উঠে এসেছিল তাঁর সোশ্যাল মিডিয়ায়। নতুন বছরেই নিজের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। শ্রাবন্তী-রোশনের বিয়ে ভাঙার খবরে যখন তোলপাড় সোশ্যাল মিডিয়া, তখনই নিজের প্রেম সম্পর্ককে প্রকাশ্যে আনেন ঝিনুক (এই নামেই অভিমন্যুকে ডাকেন শ্রাবন্তী)। মডেল দামিনী ঘোষের সঙ্গে  তিন বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। ছেলের প্রেম সম্পর্কে পূর্ণ সায় রয়েছে শ্রাবন্তীর, সে কথা আগেই জানিয়েছেন নায়িক

 

বন্ধ করুন