বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhimanyu-Damini: স্পোর্টস ব্রা আর শর্টসে শ্রাবন্তীকে টেক্কা দিল হবু বউমা দামিনী
অভিমন্যু ও দামিনী। 
অভিমন্যু ও দামিনী। 

Abhimanyu-Damini: স্পোর্টস ব্রা আর শর্টসে শ্রাবন্তীকে টেক্কা দিল হবু বউমা দামিনী

  • এক সপ্তাহ পর মলদ্বীপে তোলা নিজের ছবি শেয়ার করলেন কলকাতার জনপ্রিয় মডেল দামিনী। 

প্রেমিক অভিমন্যু চট্টোপাধ্যায় ও তাঁর মা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে গত সপ্তাহে মলদ্বীপে গিয়েছিলেন মডেল দামিনী ঘোষ। সেখান থেকে একঝাঁক নীল জলের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন। তবে নিজের ছবি দেননি দেখে বেশ হতাশ হয়েছিলেন তাঁর ইনস্টা ফলোয়ার্সরা। এবার সে চাহিদা পূরণ হল। নিজের দুটি বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন দামিনী।

শ্রাবন্তী, অভিমন্যু ও দামিনীর ইনস্টা প্রোফাইল বলছে তাঁরা একসঙ্গেই ছিলেন মলদ্বীপে। যদিও শ্রাবন্তীর বর্তমান চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর মলদ্বীপ ভ্রমণের কোনও ছবি এখনও সামনে আসেনি। তবে, টলিপাড়ার খবর তিনিও হাজির ছিলেন। কলকাতার দুই প্রেমিক জুটিই গিয়েছিলেন সেখানে।

এর আগে শ্রাবন্তী ও ঝিনুকের সঙ্গে দামিনী গিয়েছিলেন কাশ্মীর। সেবার কাজের জন্য দিল্লি গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই তাঁদের ভূস্বর্গ ভ্রমণ। দামিনীর শেয়ার করা মলদ্বীপের একটি ছবিতে দেখা যাচ্ছে হলুদ ড্রেস পরে সমুদ্রের ধারে বসে রয়েছেন তিনি। আর আরেকটি তো সুপার হট। স্পোর্টস ব্রা আর শর্টস পরে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। দামিনীর থেকে চোখ ফেরানোই দায়!

সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা প্রেমে বিশ্বাসী এই দুই। একসঙ্গে ছবিও দেন। এমনকী, শ্রাবন্তীর সঙ্গেও ছবি দেখা যায় দামিনীর। প্রেমিকের মায়ের সঙ্গে বেশ ভালোই সম্পর্ক তাঁর। এদিকে রোশনের সঙ্গে এখনও বিচ্ছেদ হয়নি। আইনত এখনও স্বামী-স্ত্রী। কিন্তু তাতে কি, চুটিয়ে নাকি নতুন প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন। নিজের জীবন নিজের শর্তে কাটানোর কথাও বারবার সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন। ‘কনট্রোভার্সি’ নিয়ে যে মাথা ঘামান না সেকথা স্পষ্ট।  

বন্ধ করুন