বাংলা নিউজ > বায়োস্কোপ > কফি আনতে ভুলে গিয়েছিলেন অভিনব, এর জেরেই নাকি ডিভোর্সের সিদ্ধান্ত নেন রুবিনা!
অভিনব ও রুবিনা
অভিনব ও রুবিনা

কফি আনতে ভুলে গিয়েছিলেন অভিনব, এর জেরেই নাকি ডিভোর্সের সিদ্ধান্ত নেন রুবিনা!

  • এক কাপ কফি নিয়ে টানাটানির জেরে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন রুবিনা-অভিনব!

বিগ বসের ঘরে রুবিনা ও অভিনব সকলকে চমকে দিয়ে জানিয়েছিলেন এই রিয়ালিটি শোয়ে আসার আগে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা, এমনকি নভেম্বরে বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করার পরিকল্পনা ছিল তাঁদের। বিগ বসের ঘরে এসে নিজেদের আরও একটা সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা, তবে সবকিছু ঠিকঠাক না চললে দাম্পত্য সম্পর্কে ইতি টানার সিদ্ধান্তটাই বহাল থাকবে। 

বিগ বস ১৪-র মঞ্চ শুধু রুবিনাকে বিজয়ী করেনি, সঙ্গে তাঁর দাম্পত্য জীবনে তৈরি হওয়া ফাঁকটাও জুড়ে দিয়েছে। সম্প্রতি এক সাক্ষাত্কারে রুবিনার স্বামী অভিনব শুক্লা দাবি করেছিলেন, রুবিনাকে এক কাপ কফি এনে দিতে তিনি ভুলে গিয়েছিলেন, এর জেরে তৈরি ঝামেলার জন্যই নাকি বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন তাঁরা। তবে স্বামীর এই দাবিকে পুরোপুরি মেনে নিয়ে না-রাজ রুবিনা। তিনি জানিয়েছেন, অনেকগুলো ঘটনা ওই সিদ্ধান্তের পিছনে দায়ী ছিল, যার মধ্যে এটাও একটা। 

এক রেডিও শো'তে আরজে সিদ্ধার্থ কানান রুবিনাকে প্রশ্ন করেন অভিনবের কফি সম্পর্কিত বিস্ফোরক দাবি নিয়ে, জবাবে হাসতে হাসতে রুবিনা জানান অভিনবকে তিনি ‘মুখে ঘুসি মারতে ইচ্ছুক’ এই ধরণের উদ্ভট মন্তব্যের জন্য। শক্তি : অস্তিত্বকে এয়সাস কি-র নায়িকা জানান, ‘হাজারো উদাহরণের মধ্যে এটা একটা, যেটা ও খুব সহজে বলে দিয়েেছে। আমরা দুজন খুব শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী মানুষ, যেমনটা সবাই বলে আজকের দিনে- আলফা মেল আর আলফা ফিমেল’। 

সিদ্ধার্থ কানানের শো-তেই এর আগে অভিনব ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়ার কারণ হিসাবে বলেছিলেন, ‘আমি কফি আনতে ভুলে গিয়েছিলাম…’। অভিনব বিষয়টি নিয়ে আরও জানান, ‘আমরা দুজনেই খুব শক্তিশালী ব্যক্তিত্বের মানুষ, আমাদের নিজেদের মতাদর্শগুলোও খুব কঠোর, আমাদের মতের যে মিল অনেক সময়ই হয় না সেটা তো বিগ বসের ঘরেও আপনারা দেখেছেন। আলাদা হওয়ায় সেটা নিয়ে ক্ল্যাশ হয়,যা নিয়ে ঝামেলা হয়। আর লকডাউন তো সবার জন্যই খুব কঠিন একটা সময় ছিল। আমরাও তার বাইরে নই। আমরা নিজেদের ছয়মাস সময় দিয়েছিলাম’। 

তবে কথায় আছে না তার শেষ ভালো ,তার সব ভালো… বিগ বসের ঘরেই দ্বিতীয়বার রুবিনাকে বিয়ের জন্য প্রোপোজ করেছেন অভিনব। জানা গিয়েছে শীঘ্রই ডেস্টিনেশন ওয়েডিং সারতে চলেছেন এই জুটি। 'রুবিনব' ভক্তরা বেজায় খুশি প্রিয় তারকা জুটিকে একসঙ্গে হাসতে দেখে।

বন্ধ করুন