বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমাকে ভালোবাসব চিরকাল', ঐশ্বর্যর জন্মদিনে হাতে হাত রেখে বললেন অভিষেক
বার্থ ডে গার্লের সঙ্গে অভিষেক (ছবি-ইনস্টাগ্রাম)
বার্থ ডে গার্লের সঙ্গে অভিষেক (ছবি-ইনস্টাগ্রাম)

'তোমাকে ভালোবাসব চিরকাল', ঐশ্বর্যর জন্মদিনে হাতে হাত রেখে বললেন অভিষেক

  • 'ভালোবাসি…ভালোবাসি…', ঐশ্বর্যর ৪৭ তম জন্মদিনে বার্তা স্বামী অভিষেকের। 

তিনি বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলাদের একজন। বিশ্ব সুন্দরীর খেতাব তো তাঁর সঙ্গে রয়েছে আড়াই দশক ধরে, এর বাইরে ঐশ্বর্য রাই বচ্চন একজন দায়িত্বশীল মা, আদর্শ স্ত্রী ও বউমা। রবিবার জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন অ্যাশ। যদিও তাঁর রূপের ছটা বারবার প্রমাণ করে বয়স শুধুই একটা সংখ্যা মাত্র। সোমবার ছিল ঐশ্বর্যর ৪৭তম জন্মদিন। ঐশ্বর্যর জন্মদিনে গভীর রাতে রোম্যান্টিক শুভেচ্ছা বার্তা হল স্বামী অভিষেক বচ্চনের তরফে। 

এদিন ঐশ্বর্যর হাতে হাত রেখে একটি রোম্যান্টিক ছবি পোস্ট করেন জুনিয়ার বি, সঙ্গে জুড়ে দেন একটি ভালোবাসায়মাখা শুভেচ্ছা বার্তা। তিনি লেখেন- ‘শুভ জন্মদিন বউ। ধন্যবাদ সবকিছুর জন্য! তুমি যা কিছু আমাদের জন্য কর সেটা আমাদের সবার কাছে মূল্যবান।তুমি সবসময় হাসতে থাক, খুশিতে থাক। আমরা তোমায় ভালোবাসি চিরকালের জন্য। আই লাভ ইউ’।  ছবিতে ঐশ্বর্যর দেখা মিলল ফ্লোরাল শারারা কুর্তায়, অন্যদিকে সাদা-সোনালি কুর্তা-পাজামায় সেজেছিলেন অভিষেক। 

দীপিকা, ক্যাটরিনার থেকে আলিয়া- জন্মদিনে ঐশ্বর্যকে শুভেচ্ছায় ভরিয়েছেন বলিউড সুন্দরীরা।পিছিয়ে ছিলেন না নায়িকার অগুনতি ভক্তও। সকলের ভালোবাসায় আপ্লুত অ্যাশ। ইনস্টাগ্রামে মেয়ে আরাধ্যার সঙ্গে বার্থ ডে সেলিব্রেশনের ফাঁকের দুটি ছবি পোস্ট করে সকলকে ধন্যবাদ জানান বচ্চন বধূ। 

জুলাই মাসে অমিতাভ, অভিষেকের পাশাপাশি করোনা আক্রান্ত হয়েছিল ঐশ্বর্য-আরাধ্যাও। চিকিত্সার জন্য দিন কয়েক লীলাবতী হাসপাতালেও ভর্তি ছিলেন অ্যাশ। তবে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফেরেন নায়িকা। 

অভিনেত্রীর শেষ দেখা মিলেছে ‘ফান্নে খান’ ছবিতে। পরবর্তীতে ঐশ্বর্যকে দেখা যাবে  গুরু, রাবণ পরিচালক মণি রত্নমের তামিল ছবি ‘পন্নিইন সেলভান’ এ। এই পিরিয়ড ছবিতে ঐশ্বর্যর বিপরীতে রয়েছেন জনপ্রিয় তামিল সুপারস্টার বিক্রম। জানা গিয়েছে দুটি পর্বে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন