বব বিশ্বাসের শ্যুটিংয়ে কলকাতায় অভিষেক বচ্চন
বব বিশ্বাসের শ্যুটিংয়ে কলকাতায় অভিষেক বচ্চন

বব বিশ্বাসের শ্যুটিংয়ে তিলোত্তমায় অভিষেক বচ্চন

  • শুক্রবার থেকে কলকাতায় শুরু হচ্ছে বব বিশ্বাসের শ্যুটিং। প্রথমদিন ছবির শ্যুটিং হবে দক্ষিণ কলকাতায়। শোনা যাচ্ছে ৪২ দিন তিলোত্তমায় বব বিশ্বাসের শ্যুটিং চলবে।

কথা মতোই বুধবার গভীর রাতে শহরে পা রাখলেন অভিষেক বচ্চন। বব বিশ্বাসের শ্যুটিংয়ে তিলোত্তমায় জুনিয়ার বি। শুক্রবার থেকেই শুরু হচ্ছে ছবির শ্যুটিং। প্রথমদিন ছবির শ্যুটিং হবে দক্ষিণ কলকাতায়। বব বিশ্বাসের শ্যুটিং ৪২ দিন কলকাতায় থাকবেন অমিতাভপুত্র।

গত বছর নভেম্বরে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্টের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা সারা হয় বব বিশ্বাসের। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় বয়ে গেছে। কেন বব বিশ্বাসের ভূমিকায় অভিষেক? কেন শাশ্বত চট্টোপাধ্যায় নয় ফ্যানেরা প্রশ্ন তুলেছিলেন!



বুধবার দমদম বিমানবন্দরে অভিষেকের দেখা মিলল আর্মি প্রিন্টেট শার্টে। বাইরে বেরিয়ে হাত জোড় করে উপস্থিত ভক্তদের অভিবাদন জানালেন অভিষেক। যদিও সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের এড়িয়ে গেলেন অভিনেতা।


সুজয় ঘোষের সুপারহিট ছবি 'কাহানি'র অংশ ছিল বব বিশ্বাস । হিন্দি ছবির ইতিহাসে এরকম সদাহাস্যময় কন্ট্রাক্ট কিলার দর্শক আগে বা পরে কোনদিনই দেখে নি । স্ক্রিন টাইম খুব বেশি না হলেও শাশ্বত দর্শকদের মন জিতে নিয়েছিলেন । ‘নমস্কার, এক মিনিট’- বব বিশ্বাসের এই ডায়লগ ফিরত দর্শকদের মুখে মুখে । সেই আইকনিক বব বিশ্বাসকে নিয়ে একটা পুরোদস্তুর ফিল্ম তৈরি করছেন সুজয় ঘোষ কন্যা দিব্যা অন্নপূর্না ঘোষ । কাহানির ‘স্পিন অফ’ হতে চলেছে এই ছবি । কেমনভাবে বব বিশ্বাস এক তথাকথিত আম বাঙালি ভদ্রলোক থেকে কন্ট্রাক্ট কিলারে পরিণত হল, সেই গল্প ধরা পড়বে এই ছবিতে ।

সুজয় ঘোষের ঘনিষ্ঠ সূত্রে খবর, ডেট সমস্যার কারণেই নাকি এই ছবির অংশ হতে পারেন নি শাশ্বত। তবে অভিনেতা কী বলছেন গোটা ঘটনা নিয়ে? দিন কয়েক আগেই হিন্দুস্তান টাইমস বাংলাকে বব বিশ্বাস প্রসঙ্গে অপুদা জানান, 'আমার কী বলার আছে, আমি তো যা করার করে দিয়েছি । এখন পরীক্ষা অন্যলোকের, যিনি করবেন’।



বন্ধ করুন