বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে করোনা সংক্ৰমণ বৃদ্ধির কারণ হিসেবে কাদের দায়ী করলেন অভিষেক ?
অভিষেক বচ্চন।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
অভিষেক বচ্চন।   ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

মুম্বইয়ে করোনা সংক্ৰমণ বৃদ্ধির কারণ হিসেবে কাদের দায়ী করলেন অভিষেক ?

  • করোনা সংক্ৰমণ বৃদ্ধি নিয়ে আম জনতাকে কাঠগড়ায় দাঁড় করালেন অভিষেক। 

মুম্বইয়ে রীতিমতো আতঙ্ক বাড়িয়ে বৃদ্ধি পাচ্ছে কোভিড সংক্ৰমণ।ফের করোনায় আক্রান্ত হওয়ার পাশাপাশি এই ভাইরাসের ভয়ে জুবুথুবু মুম্বইবাসী। গত সপ্তাহেই করোনা সংক্ৰমণকে আয়ত্ত আনতে নাইট কার্ফুর কথা ঘোষণা করা হয়েছিল মহারাষ্ট্র সরকারের তরফে। এবারে মুম্বইয়ে এই ফের করোনা সংক্রমণের বৃদ্ধির অন্যতম কারণ হিসেবে সেই রাজ্যের অধিবাসীদের গাফিলতিকেই সরাসরি দায় করলেন অভিষেক বচ্চন। 

সম্প্রতিক এক সাক্ষাৎকারে ' জুনিয়র বচ্চন ' স্পষ্ট ভাষায় বলেন যে,' মুম্বইয়ে ফের একবার কোভিড সংক্ৰমণএর হার বৃদ্ধির দায় নিতে হবে আমাদেরকেই !' এখানেই না থেমে তিনি আরও বলেন যে গত বেশ কিছুদিন ধরে সবাই এমন আচরণ করছেন যাতে মনেই হচ্ছে না কোনওদিন কোভিডের অস্তিত্ব ছিল। অভিষেকের মতে, করোনা সংক্রান্ত সতর্কবিধিও নিয়ম মেনে না চলার ফলস্বরূপ আজ মুম্বইয়ের এই অবস্থা। নিজের বক্তব্যের শেষে সবাইকে সরকার কর্তৃক করোনা সংক্রান্ত সমস্ত বিধি ও নিয়ম মেনে চলার অনুরোধ জানিয়েছেন এই বলি-তারকা। 

প্রসঙ্গত, অভিষেকের পরবর্তী ছবি ‘দ্য বিগ বুল’  করোনার জেরেই রুপোলি পর্দার বদলে মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।  তবে অভিষেকের সে ব্যাপারে খুব একটা মনখারাপ নেই। তাঁর মতে, এই করোনা পরিস্থিতিতে ঘরে বসে ছবি দেখাটা অনেক নিরাপদ। শুধু তাই নয়, এই অভিনেতার কথায়, তাঁর প্রধান উদ্দেশ্যে হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া।সেটা দর্শক পেলেই তিনি খুশি,মাধ্যম যা খুশি হোক না কেন।প্রসঙ্গত উল্লেখ্য, তোলপাড় করা একটি কুখ্যাত শেয়ার মার্কেট স্ক্যামের ঘটনার ওপরে ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবি। 

বন্ধ করুন