বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের সবচেয়ে বড় স্ক্যামের পর্দা ফাঁস করতে আসছে অভিষেকের ‘দ্য বিগ বুল’
আসছে বিগ বুল
আসছে বিগ বুল

দেশের সবচেয়ে বড় স্ক্যামের পর্দা ফাঁস করতে আসছে অভিষেকের ‘দ্য বিগ বুল’

  • শুক্রবার মুক্তি পেতে চলেছে ‘দ্যা বিগ বুল’-এর ট্রেলার। 

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে ‘দ্য বিগ বুল’এর টিজার। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অভিষেক বচ্চন। তাঁর বিপরীতে অভিনয় করছেন ইলিয়ানা ডিক্রুজ। টিজারে কণ্ঠ দিয়েছেন অজয় দেবগণ। আগামী ৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত এই ছবি। তার আগে ১৯ মার্চ ডিজনি প্লাস হটস্টার ভিাইপিতে ছবির ট্রেলার মুক্তি কথা ঘোষণা করা হয়েছে।

ছবির টিজার মুক্তির পরই সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে সিনেপ্রেমীদের সুখবর দিয়েছেন জুনিয়র বচ্চন। টিজারের দৃশ্যে দেখা যাচ্ছে ছবির নানান দৃশ্যের কোলাজ, পিছন থেকে ভেসে আসছে অজয়ের কণ্ঠ। তিনি বলছেন, 'ছোটে ঘর মে প্যায়দা হোনে ওয়ালো কো আকসার বড়ে সপনে দেখনে সে মানা কর দেতি হ্যায় ইয়ে দুনিয়া, ইসলিয়ে উসনে আপনি দুনিয়া খড়ি করদি'। এটিকে 'মাদার অফ অল স্ক্যামস' বলে বর্ণনা করা হয়েছে মূলত।

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত দ্য বিগ বুল। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি হয়েছে এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈরি বলেই খবর। ছবিতে তাঁর চরিত্রের নাম বদলে হেমন্ত শাহ করা হয়েছে। জ্যোতি মেহেতার চরিত্রে অভিনয় করছেন নিকিতা দত্ত। সুচেতা দালালের চরিত্রে অভিনয় করছেন ইলিয়ানা। এছাড়াও ছবিতে দেখা যাবে সুমিত ব্যা, রাম কাপুর, সঞ্জীব পাণ্ডে, সোহম শাহ, লেখা প্রজাপতি প্রমুখদের।

প্রসঙ্গত, ১৯৯২ স্টক ব্রোকার স্ক্যান্ডালকে আজও ভারতের সবথেকে বড় আর্থিক কেলেঙ্কারি হিসেবে ধরা হয়। প্রায় ৫ হাজার কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ তোলা হয়েছিল হর্ষদ সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে। কেলেঙ্কারিরই অনেক অজানা তথ্য নিয়ে পর্দায় গল্প বলবেন অভিষেক-অজয়রা।

বন্ধ করুন