বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় অভিষেকের 'রোম্যান্টিক' দৃশ্যের বিশ্লেষণ করেন কি ঐশ্বর্য ?
ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

পর্দায় অভিষেকের 'রোম্যান্টিক' দৃশ্যের বিশ্লেষণ করেন কি ঐশ্বর্য ?

  • পর্দায় অভিষেক বচ্চনের রোম্যান্টিক দৃশ্যে দেখে তা বিশ্লেষণ করতে বসে যান কি না ঐশ্বর্য, কপিল শর্মার এই প্রশ্নের জবাবে অভিষেকের পাল্টা প্রশ্ন উত্তর শুনে হাসতে হাসতে পেটে খিল দর্শকদের।

সম্প্রতি, ছোটপর্দার জনপ্রিয় শো 'দ্য কপিল শর্মা শো'-এ হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন। সঙ্গে ছিলেন তাঁর ' বিগ বুল' ছবির সহ-অভিনেত্রী নিকট দত্ত ও ছবির প্রযোজক অজয় দেবগন।সেখানেই কপিলের তরফে তাঁর দিকে প্রশ্ন ধেয়ে আসে যে পর্দায় অভিনীত তাঁর 'রোম্যান্টিক' দৃশ্যের পুঙ্খুনাপুঙ্খ বিশ্লেষণ করেন কি না স্ত্রী ঐশ্বর্য। একমুহূর্ত সময় না নিয়ে পাল্টা কপিলকে প্রশ্ন করেন অভিষেক যে এই শোয়ে হাজির হওয়া অভিনেত্রী ও মহিলা দর্শকদের সঙ্গে যে নির্বিচারে 'ফ্লার্ট' করেন কপিল সেই 'ফ্লার্ট টেকনিক' নিয়ে বিশেষ কিছু টিপ্পনি দেন কি না কপিল-পত্নী গিনি।

ঘটনার শুরু হয়েছিল এভাবেই। স্ত্রীদের কর্মকান্ড নিয়ে কথা বলতে বলতে অভিষেকের উদ্দেশে কপিল প্রশ্ন রাখেন,' জানেন তো, স্ত্রী-রা অনেকসময় দুর্দান্ত সমালোচকও হয়। আচ্ছা আপনার স্ত্রীও তো এত বড় অভিনেত্রী। এমন কখনও হয়েছে যে পর্দায় আপনার সহ-অভিনেত্রীর সঙ্গে কোনও মাখো মাখো রোম্যান্টিক সিকোয়েন্স চলছে এবং তা দেখে ঐশ্বর্য সেই সিকোয়েন্সের চুলচেরা বিশ্লেষণ করেছেন কিংবা আপনাকে বলেছেন যে আরও একটু ভালো রোম্যান্স করা যেত এই দৃশ্যে কিংবা বড্ড বাড়াবাড়ি করে ফেলেছ।' প্রশ্নে শুনে বহু কষ্টে হাসি চেপে কপিলকে পাল্টা 'বাউন্সার' ছোঁড়েন 'জুনিয়র বচ্চন।' অভিষেকের প্রশ্ন ছিল,' আছে কপিল আগে আমাকে একটা কথা বলো। এই শো তোমার স্ত্রী দেখেন নিশ্চয়ই। তা তিনি কি কখনও নির্দেশ দিয়েছেন যে তুমি ওই অমুক অভিনেত্রীর সঙ্গে একটু বেশি ফ্লার্ট করতেই পারো!' বলাই বাহুল্য মুখের মতো জবাব পেয়ে হাসতে হাসতে লুটিয়ে পড়েন কপিল। তারপর অভিষেকের প্রশ্নে তাঁর উত্তর, 'কোনও স্ত্রী জীবনেও এই কথা বলবে না!' কপিলকে থামিয়ে সেই কথার জের টেনে হাসতে হাসতে এক চোখ টিপে অভিষেক বলেন,' আমি নিশ্চিত ঠিক এই কারণেই তুমি এই শো তোমার স্ত্রীকে দেখতে দাও না। আর আমিও ঠিক এই একই কারণে আমার স্ত্রীকে আমার ঐসব ছবি দেখাই না!'

প্রসঙ্গত,সম্প্রতি নিজেদের ১৪তম বিবাহবার্ষিকী পালন করলেন ঐশ্বর্য-অভিষেক। এইমুহূর্তে 'দশভি' ছবির শ্যুটিংয়ের জন্য মুম্বইয়ের বাইরে থাকায় ভিডিও কলের মাধ্যমেই স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন 'জুনিয়র বচ্চন'. সে ভিডিও কোলের স্ক্রীনশটের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

 

বন্ধ করুন